সিরাজগঞ্জে সহপাঠীদের মারধরে দৃৃষ্টি হারাতে বসেছে স্কুল ছাত্র হাসান||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:৩১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জে সহপাঠীদের মারধরে দৃৃষ্টি হারাতে বসেছে স্কুল ছাত্র হাসান
নিউজরুম ১০-১০-২০১৮ ০৪:২৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে একটি মোবাইল সেট চুরির ঘটনাকে কেন্দ্র করে সহপাঠীদের মারধরে চোখে আঘাত পেয়ে দৃষ্টি হারাতে বসেছে স্কুল ছাত্র হাসান আলী (১৪)। হাসান আলী মাগুড়াবিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামের রবিউল ইসলামের ছেলে ও দোবিলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।  হাসানের বাবা রবিউল ইসলাম জানান, গত ২০ সেপ্টেম্বর দোবিলা কোচিং সেন্টার থেকে একটি মোবাইল সেট চুরি হয়।

 

শিক্ষার্থীরা বিষয়টি কোচিং সেন্টারের পরিচালক মহরম আলী ও শিক্ষক মোকলেছুর রহমানকে জানালে তারা চুরি যাওয়া মোবাইলটি উদ্ধারের জন্য সন্দেহজনকভাবে হাসানকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। এক পর্যায়ে তাদের সামনেই সহপাঠীরা হাসানকে বেধরক মারধর শুরু করে। এসময় হাসানের ডান চোখে প্রচন্ড আঘাত লাগলে সে চিৎকার করে মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাড়াশ চক্ষু হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ চক্ষুু হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা জাতীয় চক্ষুু বিজ্ঞান ইন্সটিটিউটে ভর্তি করা হয়।


হাসানের মা আতিয়া খাতুন বলেন, জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে ৭দিন ভর্তি থাকার পর হাসানের চোখে অস্ত্রপচার করা হয়। চিকিৎসকরা বলেছেন, শক্ত আঘাতের ফলে চোখের রেটিনা ক্ষতিগ্রস্ত হয়েছে। ডান চোখটি ভালো না হওয়ার সম্ভবনাই বেশী।  এ ব্যাপারে দোবিলা কোচিং সেন্টারের পরিচালক মহরম আলীর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য না করে সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

 


১০-১০-২০১৮ ০৪:২৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 115 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:৩১ অপরাহ্ন