কাজিপুর ইউনিয়নের তিনটি ওয়ার্ডের আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ০১:১৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

কাজিপুর ইউনিয়নের তিনটি ওয়ার্ডের আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত
নিউজরুম ০৯-১০-২০১৮ ০৭:০৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৫নং কাজিপুর সদর ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সন্ধ্যায় মেঘাই নতুন বাজারে সম্মেলন অনুষ্ঠিত হয়। কাজিপুর সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি এস এম মোকতাল হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক টি এম জাহিদুল ইসলাম শামীম মেম্বারের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আ’লীগের সভাপতি শত্তকত হোসেন, বিশেষ অতিথির বক্তব্য রাভেন উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, যুগ্ন-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, কাজিপুর ইউপি চেয়ারম্যান টি এম আতিকুর রহমান নান্নু, কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, ইউনিয়ন আওয়ামলীগের সহ-সভাপতি এম এম নুরুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তোতা, কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল আওয়াউল সরকার, ওর্য়াড আওয়ামীলীগ নেতা শাহ আলী প্রমুখ। 

দ্বিতীয় পর্বে সম্মেলনে নির্বাচনের মাধ্যমে পলাশপুর নতুন মেঘাই ১নং ওয়ার্ডের মোঃ শহিদুল ইসলামকে সভাপতি, মোঃ বাবলু মিয়াকে সাধারণ সম্পাদক, মেঘাই ২নং ওয়ার্ডের আলহাজ্ব মোঃ সোলায়মান হোসেনকে সভাপতি, মোঃ আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং মুসলিমপাড়া-বরইতলী ৩নং ওয়ার্ডের মোঃ আবু সাইদ তালুকদারকে সভাপতি, মোঃ শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে পৃথক পৃথক ভাবে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। প্রধান অতিথি বলেছেন, যারা আন্দোলন সংগ্রামে কাজ করতে পারবেন সেইসব যোগ্য নেতৃত্বের নেতা নির্বাচিত করা প্রয়োজন। আশাকরি যারা নেতা নির্বাচিত হবেন তারা যোগ্য হবেন। সাংগঠনিক কাঠামোর মধ্যে থেকে সংগঠন পরিচালনার জন্য আহবান জানান। 


০৯-১০-২০১৮ ০৭:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 182 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ০১:১৯ অপরাহ্ন