শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা সšতানের উপর হামলা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ১০:৩৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা সšতানের উপর হামলা
নিউজরুম ০৮-১০-২০১৮ ০৪:৩৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ শ্রীবরদীতে অটো রিক্সা ড্রাইভারের হামলায় গুরুতর আহত হয়েছে এক মুক্তিযোদ্ধার সন্তান। গুরুতর আহত শফিকুল ইসলাম রুবেল শ্রীবরদী হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার শ্রীবরদী শেরপুর লংগরপাড়া পাকা রাস্তার মামদামারি এলাকায়। এ নিয়ে আহত শফিকুল ইসলাম রুবেলের পিতা মুক্তিযোদ্ধা সিরাজুল হক বাদি হয়ে অটো রিক্সা ড্রাইভার ফারুক (২৫) সহ ৪ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি এজাহার দায়ের করেছেন।


এজাহার ও এলাকাবাসি সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ৭টার সময় শফিকুল ইসলাম ও তার স্ত্রী শেরপুরে কোচিং ক্লাশ শেষে অটো রিক্সা যোগে নিজ বাড়ি হালগড়ায় আসার পথে লংগরপাড়া বাজারে নামে। এসময় অটো রিক্সা ড্রাইভার ফারুক শফিকুলের স্ত্রীর সাথে অশালীন আচরণ করলে শফিকুল প্রতিবাদ করে এবং ড্রাইভারকে চর থাপ্পর মারে। এ ঘটনাকে কেন্দ্র করে পরদিন শনিবার সকালে অটো রিক্সা যোগে শফিকুল ইসলাম নিজ বাড়ি হালগড়া থেকে শ্রীবরদী আসার পথে মামদামারি এলাকায় আসলে ফারুক ও তার লোকজন পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে থাকা অবস্থায় অটো রিক্সার গতি রোধ করে শফিকুল কে জোরপূর্বকভাবে অটো রিক্সা থেকে নামিয়ে দেশীয় অস্ত্র সস্ত্র লোহার রোড, সাবল, জিআই তার দিয়ে বেধরমভাবে পিটিয়ে গুরুতর আহত করে।

 

এসময় ফারুক ও তার লোকজন শফিকুলের কাছ থেকে তার ডিগ্রি পাশের মূল সনদপত্র ও তার পিতা সিরাজুল ইসলামের মুক্তিযোদ্ধার মূল সনদ যাহার নং- ম-৩৮৫৮০ সহ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন শফিকুলকে উদ্ধার করে শ্রীবরদী হাসপাতালে ভর্তি করে। এ নিয়ে শফিকুলের পিতা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বাদি হয়ে অটো রিক্সা ড্রাইভার ফারুক মিয়া (২৫) ও তার ছোট ভাই শামিম মিয়া (২২) পিতা- মমতাজ (৫০) এবং হালগড়া গ্রামের লাল মিয়ার ছেলে রুনি মিয়া (৩০) কে আসামী করে ৭ অক্টোবর রবিবার শ্রীবরদী থানায় একটি এজাহার দায়ের করেন। এব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

 


০৮-১০-২০১৮ ০৪:৩৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 479 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ১০:৩৯ অপরাহ্ন