সলঙ্গায় ৩১ টি মন্ডপে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ অক্টোবর, ২০১৮ ০৯:৩১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অন্যান্য

সলঙ্গায় ৩১ টি মন্ডপে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতি
নিউজরুম ০৭-১০-২০১৮ ০৬:২৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সলঙ্গা  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গা থানায় এবারে ৩১ টি পূজা মন্ডপে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতি চলছে। এ উপলক্ষ্যে প্রতিমা তৈরী ও সাজসজ্জায় ব্যস্ত সময় পার করছেন সার্বজনীন দূর্গাপূজা উদযাপনের আয়োজকরা। আগামী ১৫ অক্টোবর শারদীয় দূর্গাপূজা শুরু হবে এবং দশমী পূজার শেষে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে ১৯ অক্টোবর উৎসবের সমাপ্তি ঘটবে বলে জানিয়েছেন সলঙ্গা থানা  পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী ফণি ভুষন পোদ্দার। তিনি আরও জানান, ইতি মধ্যেই বিভিন্ন পূজা মন্ডপে প্রতিমা তৈরীর কাজ প্রায় শেষ প্রান্তে চলে এসেছে।

 

কোন কোন মন্ডপে প্রতিমা রং করার কাজ শুরু করে দিয়েছেন তুলি শিল্পীরা। অনেক মন্ডপে আবার প্যান্ডেল তৈরী করা শুরু হচ্ছে। সব মিলিয়ে দূর্গোৎসবকে ঘিরে থানায় সাজ সাজ রব বিরাজ করছে। প্রশাসনের উদ্দ্যোগে শান্তি শৃংখলা ও ভাবগম্ভীর পরিবেশে দূর্গাপূজা পালন করার জন্য প্রশাসন ও স্ব স্ব মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকদের নিয়ে প্রস্তুতি মুলক সভা ও মত বিনিমিয় রবিবার সকাল ১১ টায় সলঙ্গা থানার হল রুমে অনুষ্ঠিত হয়েছে। মত বিনিময় ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সলঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহেদুজ্জামান, ওসি (তদন্ত) হাবিবুল্লাহ, এসআই সবুজ, এসআই নজমুল, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য শ্রী গজেন্দ্র নাথ মন্ডল, সলঙ্গা থানা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ভবেস চন্দ্র তালুকদার, সুভাস চন্দ্র, গৌতম কুমার কুন্ডু, স্বপন কুন্ডু, কানাই সূত্রধর, খিতিস পাল, নিরেন কুন্ডু, শিশির সাহা প্রমুখ।

 

থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহেদুজ্জামান জানান, থানার উপ-পরিদর্শক (এসআই) ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দের সঙ্গীয় ফোর্সদের বিভিন্ন মন্ডপের দায়িত্ব দিয়ে নিয়মিত টহল দেওয়ার ব্যবস্থা করা হয়েছে এবং কোন মন্ডপে যেন কোন প্রকার অপৃতিকর ঘটনা না ঘটে তার জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। 

 

 


০৭-১০-২০১৮ ০৬:২৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 89 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ অক্টোবর, ২০১৮ ০৯:৩১ অপরাহ্ন