শ্রীবরদীতে ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ১০:০৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

শ্রীবরদীতে ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলন
নিউজরুম ০৭-১০-২০১৮ ০৫:৩৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ শ্রীবরদীতে ৭১’ এর ঘাতক দালাল নির্মূল কমিটির উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত সম্মেলনে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হামিদুর রহমানের সভাপতিত্বে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঘাতক দালাল নির্মূল কমিটি শেরপুর জেলা শাখার উপদেষ্টা ও শিক্ষাবিদ ডঃ সুধাময় দাস। 

 


ঘাতক দালাল নির্মূল কমিটির শ্রীবরদী উপজেলা শাখার সদস্য সচিব এ.জেড রুমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘাদানিক শেরপুর জেলা শাখার আহবায়ক মোশাররফ হোসেন তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য দেন ঘাদানিক শেরপুর জেলা শাখার সদস্য সচিব আ স ম সোহেল নয়ন, যুগ্ম আহবায়ক ডাঃ আ. সালাম, শেরপুর জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরো।


অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আমিনুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আ. মতিন, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহিদুল্লাহ শাহী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট তারেকুল ইসলাম ভাষাণী, জেলা পরিষদ সদস্য আবু জাফর ও আব্দুল্লাহেল আল আমিন, এডভোকেট আরিফুল ইসলাম, সাবেক রাণীশিমূল ইউপি চেয়ারম্যান আবু সামা কবির প্রমুখ। এসময় মুক্তিযোদ্ধা হামিদুর রহমানকে সভাপতি ও এজেড রুমানকে সাধারন সম্পাদক করে কমিটি গঠন করা হয়। 

 


০৭-১০-২০১৮ ০৫:৩৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 161 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ১০:০৮ অপরাহ্ন