রায়গঞ্জে অগ্রণী কর্তৃক স্বচ্ছ প্রক্রিয়ায় প্রকাশ্যে কৃষিঋণ বিতরণ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:৫৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অন্যান্য

রায়গঞ্জে অগ্রণী কর্তৃক স্বচ্ছ প্রক্রিয়ায় প্রকাশ্যে কৃষিঋণ বিতরণ
নিউজরুম ০৭-১০-২০১৮ ০৫:৩৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়গঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলার অগ্রণী ব্যাংক ব্রম্মগাছা শাখা কতৃক অত্র ইউনিয়নের কৃষকদের মাঝে স্বচ্ছ প্রক্রিয়ায় প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ ও আদায় অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭অক্টোবর) সকাল ১১ টার দিকে ব্রম্মগাছা ইউনিয়ন পরিষদ হল রুমে অগ্রণী ব্যাংক লিমিটেড ব্রম্মগাছা শাখার আয়োজনে উক্ত ঋণ বিতরণ ও আদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

এ সময় অত্র ইউনিয়নের ৯ জন চাষীকে প্রায় ৩ লক্ষ্য টাকা কৃষি ঋণ প্রদান করা হয়। ব্রম্মগাছা অগ্রণী ব্যাংক শাখা ব্যবস্থাপক মো.আলহাজ্ব উদ্দীনের সভাপতিত্বে উক্ত ঋন বিতারণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী সার্কেল এর মহা-ব্যবস্থাপক মো.ওয়ালি উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অগ্রণী ব্যাংক লিমিটেডের সহকারী মহা-ব্যবস্থাপক (সিরাজগঞ্জ অঞ্চল) মো.শাহজাহান খান,ব্রম্মগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.গোলাম ছরওয়ার লিটন। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,অত্র উপজেলার সফল উদ্যোক্তা ওমর ফারুক খাঁন জুবায়েল,উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা রেজাউল করিম,আনোয়ার হোসেন,আলী আকবর,ইউপি সদস্য আব্দুর রাজ্জাক,সূর্বনগাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়নুল হক,ব্রম্মগাছা অগ্রণী ব্যাংক শাখার মাঠ সহকারী রফিকুল ইসলাম,মাহমুদুন নবীসহ ওয়ার্ড আ'লীগের সভাপতি ফরহাদ আলী। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা ব্রম্মগাছা অগ্রণী ব্যাংক শাখা ব্যবস্থাপক মো.আলহাজ্ব উদ্দীন। 


০৭-১০-২০১৮ ০৫:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 67 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:৫৫ অপরাহ্ন