সিরাজগঞ্জে যমুনার ক্রসবার-৩ বাঁধে একশ’ মিটার ভাঙ্গন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৩ ডিসেম্বর, ২০১৮ ০৮:১৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: জনদুর্ভোগ

সিরাজগঞ্জে যমুনার ক্রসবার-৩ বাঁধে একশ’ মিটার ভাঙ্গন
নিউজরুম ০৭-১০-২০১৮ ০৫:১৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে যমুনা নদীর ক্রসবার-৩ বাঁধে ভাঙন দেখা দিয়েছে। মাত্র ৪ ঘণ্টার ব্যবধানে বাঁধের প্রায় ১০০ মিটার অংশ ভেঙে গেছে। রোববার সকাল ১০টা থেকে যমুনার ক্রসবার বাঁধ-৩ এর দক্ষিণ প্রান্তে ভাঙন শুরু হয়। সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) উপ-সহকারী প্রকৌশলী রণজিৎ কুমার সরকার জানান, যমুনার পানি কমতে থাকায় বাঁধের নিচের অংশ থেকে মাটি সরে যাচ্ছে। এ কারণে ভাঙন শুরু হয়েছে। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বাঁধের ১০০ মিটার অংশ ভেঙে গেছে। বেলা ২টার সময় ভাঙণের ঘটনায় পানি উন্নয়ন বোর্ড বগুড়া জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম পরিদর্শন করেন। 


এ ব্যাপারে পাউবোর নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম বলেন, ভাঙনরোধে এরইমধ্যে জিও ব্যাগ ডাম্পিং শুরু করা হয়েছে। পানি কমে গেলে বাঁধের ক্ষতিগ্রস্ত অংশগুলো পুণঃসংস্কার করা হবে। সিরাজগঞ্জ শহর রক্ষায় পানি উন্নয়ন বোর্ড শহরের ৪টি পয়েন্টে ক্রস বাঁধ নির্মাণ করে। ৮০ কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জ ক্রসবাঁধ-৩ (১৭৮২ মিটার) নির্মাণ করা হয়। ২০১৭ সালের জুনে বাঁধের নির্মাণ কাজ শেষ হয়। 

 


০৭-১০-২০১৮ ০৫:১৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 283 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৩ ডিসেম্বর, ২০১৮ ০৮:১৪ অপরাহ্ন