তাড়াশে প্রাথমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগে নাম ও বয়স জালিয়াতির অভিযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৬:২৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: অন্যান্য

তাড়াশে প্রাথমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগে নাম ও বয়স জালিয়াতির অভিযোগ
নিউজরুম ০৭-১০-২০১৮ ০৫:১৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদঃ সিরাজগঞ্জের তাড়াশে দুলিশ^র সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম-প্রহরী নিয়োগে নিজের নাম ও বয়স জালিয়াতি করে আবেদন করেছেন এক প্রার্থী। তার নাম শ্রী বিপ্লব কুমার। ওই প্রার্থীর প্রার্থীতা বাতিলের জন্য নিয়োগ কমিটির সভাপতি ও ইউএনও এসএম ফেরদৌস ইসলাম বরাবর লিখিত অভিযোগ করেছেন দেশীগ্রাম ইউনিয়নের দুলিশ^র গ্রামের আবুল কালাম আজাদ। 

অভিযোগ থেকে জানা গেছে, তাড়াশ উপজেলার ১৬টি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম-প্রহরী পদে আউট সোর্সিংয়ের মাধ্যমে জনবল নিয়োগ করার লক্ষ্যে গত ৯ আগষ্ট উপজেলা শিক্ষা অফিসের মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় প্রার্থীর বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে। অথচ শ্রী বিপ্লব কুমার নিজের নাম ও বয়স জালিয়াতি করে দপ্তরী কাম-প্রহরী নিয়োগে আবেদন করেছেন। অভিযুক্তের জন্ম ১৩ অক্টোবর ২০০২ সালে। আবেদন জমা দেওয়ার শেষ দিন তার বয়স হয়েছিল ছিল ১৫ বছর ১১ মাস ৮ দিন। বয়স বাড়ানোর জন্য শ্রী বিল্পব কুমার তার নিজের নাম শ্রী শান্ত কুমার ভৌমিক- এ পরিবর্তন করেছেন। কৌশলে বলদিপাড়া নি¤œ মাধ্যমিক বিদ্যালয় হতে অষ্টম শ্রেণির প্রত্যয়নপত্র ও ইউনিয়ন পরিষদ থেকে জন্ম সনদ সংগ্রহ করে চাকরির জন্য আবেদন করেছেন।  এ প্রসঙ্গে ইউএনও ও দপ্তরী কাম-প্রহরী নিয়োগ কমিটির সভাপতি এসএম ফেরদৌস ইসলাম জানিয়েছেন, প্রতারণা প্রমান হলে আবেদন বাতিল করা হবে। 

 


০৭-১০-২০১৮ ০৫:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 94 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৬:২৩ পূর্বাহ্ন