শ্রীবরদীতে সমাপ্ত হল তিন দিনব্যাপী উন্নয়ন মেলা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:০৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

শ্রীবরদীতে সমাপ্ত হল তিন দিনব্যাপী উন্নয়ন মেলা
নিউজরুম ০৬-১০-২০১৮ ০৮:০৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হল তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ২০১৮। শেষ দিন শনিবার উন্নয়ন মেলার মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঅংকন, রচনা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে। সেই সাথে বর্তমান সরকারের উন্নয়নের সাফল্য তুলে ধরতে উন্নয়ন মেলা প্রাঙ্গণে ৩২টি স্টল গুলোর মধ্যে প্রতিযোগিতার আয়োজন করা হয়। শেষ দিনে উন্নয়ন মেলায় প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতী ধর  উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন এর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) ফারুক আল মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল, মাধ্যমিক শিক্ষা অফিসার রুহুল আলম তালুকদার, কৃষি অফিসার মোহাম্মদ নাজমুল হাছান, প্রকল্প বাস্তবায়ন অফিসার রকিবুল হাসান, হিসাব রক্ষণ অফিসার মোহাম্মদ আব্দুর রউফ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এ বছর উন্নয়ন মেলায় ভাল সেবা দেওয়ার জন্য প্রথম স্থান অর্জন করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস, যৌথভাবে ২য় স্থান অর্জন করেন কৃষি অফিস ও পরিবার পরিকল্পনা বিভাগ এবং ভূমি অফিস ও একটি বাড়ি একটি খামার ৩য় স্থান অর্জন করে।

 


০৬-১০-২০১৮ ০৮:০৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 160 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:০৩ অপরাহ্ন