উল্লাপাড়ায় দুধ ভর্তি জ্যারিক্যানে মিলল জীবন্ত টেংরামাছঃ-দুধ বিক্রেতা কে কারাদণ্ড ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ অক্টোবর, ২০১৮ ১১:৩৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

উল্লাপাড়া: অপরাধ

উল্লাপাড়ায় দুধ ভর্তি জ্যারিক্যানে মিলল জীবন্ত টেংরামাছঃ-দুধ বিক্রেতা কে কারাদণ্ড
নিউজরুম ০৬-১০-২০১৮ ০১:১৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ উল্লাপাড়ায় এরআগে দুধের সাথে সোডা,সয়াবিন তেল, চিনি পাওয়া গেলেও এবার দুধ ভর্তি জ্যারিক্যানে মিলল জীবন্ত টেংরামাছ।   ভেজাল দুধ বিরোধী অভিযান চালাতে গিয়ে হাতে নাতে বিষয়টি ধরা পড়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে। একই সাথে প্রতিমন দুধে ৮ কেজি করে নদীর দূষিত পানি মেশানোর সময় একজনকে আটক করে তিন মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ আরিফুজ্জামান। 

শনিবার সকালে এই ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায়। এ সময় নৌকার উপর ৪০ কেজি দুধের জারিক্যানে প্রায় ৮ কেজি করে নদীর পানি মেশাচ্ছিল রায়গঞ্জের ঘুরকা বেলতলার দুধ ব্যবসায়ী আব্দুল মোত্তালেব। ভ্রাম্যমান আদালত তাকে এ কর্মকাণ্ডের সময় হাতে নাতে আটক করে তিন মাসের দণ্ডাদেশ দিয়েছে। উল্লেখ্য দীর্ঘদিন ধরে উল্লাপাড়ায় একটি চক্র ক্ষতিকারক ক্যামিকেল দিয়ে নকল দুধ তৈরী করে বাজারজাত করে আসছিল। নামি দামি কোম্পানী সহ ওই দুধ যাচ্ছিল ঢাকা সহ সারা দেশে। বিষয়টি নিয়ে পত্র পত্রিকায় ধারাবাহিক অনুসন্ধানী সচিত্র সংবাদ প্রকাশের পর সারা দেশে তোলপাড় শুরু হয়। নড়ে চড়ে বসে প্রশাসন। প্রশাসনের তৎপরতায় ওই কর্মকান্ড কিছু দিন বন্ধ থাকলেও আবার এর আবির্ভাব দেখা যাচ্ছে।
 


০৬-১০-২০১৮ ০১:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 295 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ অক্টোবর, ২০১৮ ১১:৩৩ অপরাহ্ন