শ্রীবরদীতে বিশ্ব শিক্ষক দিবস পালিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

শ্রীবরদীতে বিশ্ব শিক্ষক দিবস পালিত
নিউজরুম ০৫-১০-২০১৮ ০৯:১৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ শ্রীবরদীতে শিক্ষকদের অবদানকে স্মরণ করে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়েছে। শিক্ষকদের বিভিন্ন দাবিদাওয়া আদায়ের লক্ষ্যে, ভাবমূর্তি ও গ্রহণযোগ্যতা বাড়াতে শ্রীবরদী শিক্ষক সুহৃদ সংঘের আয়োজনে ৫ অক্টোবর শুক্রবার বিকেলে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শ্রীবরদী এমএনবিপি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দিবসটির গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক আলোচনা সভার আয়োজন করা হয়। শ্রীবরদী শিক্ষক সুহৃদ সংঘের আহবায়ক কে.এম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি বক্তব্য দেন ড. মোহাম্মদ আনোয়ার সাঈদ (পলাশ) অধ্যাপক বাংলা বিভাগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। 


সহকারী অধ্যাপক হাদিউল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নূর হোসেন, প্রধান শিক্ষক ইন্দিলপুর আ. মজিদ উচ্চ বিদ্যালয়, আ. কাদির, সুপার মামদামারী দাখিল মাদরাসা, রেজাউল করিম, প্রধান শিক্ষক বানিবাইদ এ.এ.এম.পি উচ্চ বিদ্যালয়, মোজাফফর আলী, অব. প্রধান শিক্ষক, মোহসিন আলী আকন্দ, প্রধান শিক্ষক উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয় শেরপুর ও বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি শেরপুর জেলা, আলহাজ্ব সাইফুল ইসলাম, সহঃ প্রধান শিক্ষক এমএনবিপি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আব্দুল্যাহেল আল আমিন, সদস্য জেলা পরিষদ, প্রমূখ। এসময় উপজেলার সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

 


০৫-১০-২০১৮ ০৯:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 300 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০৬ অপরাহ্ন