পথশিশুদের পাশে মাভাবিপ্রবির সিআরসি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ ডিসেম্বর, ২০১৮ ০১:২৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

পথশিশুদের পাশে মাভাবিপ্রবির সিআরসি
নিউজরুম ০৫-১০-২০১৮ ০৬:০৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) অধ্যয়নরত ছাত্রদের সেচ্ছাসেবী সংগঠন `কাম ফর রোড চাইল্ড (সিআরসি)` এর উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সিআরসি মাভাবিপ্রবি শাখার কর্মীরা বিশ্ববিদ্যালয় ও আশপাশের এলাকার ২৫ জন পথশিশুর মাঝে বই, খাতা, কলম, পেন্সিল ও খাবার বিতরণ করেন।

সিআরসি মাভাবিপ্রবি শাখার সভাপতি রিফাদ আহমেদ জানান, ‘সামাজিক দায়বদ্ধতা থেকে পথশিশুদের নিয়ে কাজ করে যাচ্ছি। এর চেয়ে আনন্দের কাজ আর আছে বলে আমার মনে হয় না। আমাদের সবারই পথশিশুদের পাশে দাঁড়ানো উচিৎ।’ 
এসময় উপস্থিত ছিলেন, সিআরসির সভাপতি রিফাদ আহমেদ, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মহীউদ্দিন জায়েদ ও মেজবাহ রাহাত, দফতর সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, সিআরসি সুবিধাবঞ্চিত ছিন্নমূল শিশুদের মৌলিক অধিকার বাস্তবায়নের লক্ষ্যে ২০১৬ সালের প্রথম দিক থেকে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কাজ করে যাচ্ছে।


০৫-১০-২০১৮ ০৬:০৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 124 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ ডিসেম্বর, ২০১৮ ০১:২৬ পূর্বাহ্ন