তাড়াশে উন্নয়ন মেলা বর্জন করেলেন সাংবাদিকরা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:২১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: অন্যান্য

তাড়াশে উন্নয়ন মেলা বর্জন করেলেন সাংবাদিকরা
নিউজরুম ০৪-১০-২০১৮ ১০:১৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদ : বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরে সারা দেশের ন্যায় তাড়াশ উপজেলা প্রশাসনের উদ্যোগে উন্নয়ন মেলা বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে শুরু হয়েছে। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ৩দিন ব্যাপি উন্নয়ন মেলায় বর্তমান সরকারের সাফল্য তুলে ধরতেই এ মেলার আয়োজন করা হয়েছে। তাড়াশে যারা এই উন্নয়ন জনগনের সামনে তুলে ধরবেন অর্থাৎ মিডিয়ায় কর্মরত কোন সাংবাদিকদের এই মেলায় আমন্ত্রন জানানো হয়নি। 

সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড প্রচারের জন্য গণমাধ্যম কর্মীরা বিশেষ ভুমিকা পালন করলেও  উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের অবজ্ঞা, অবহেলা, এবং মৌখিক ভাবেও আমন্ত্রন না করায় ৩দিন ব্যাপি উন্নয়ন মেলার সংবাদ সংগ্রহ থেকে বিরত আছেন। তাড়াশে কর্মরত প্রায় ৫০জন জাতীয়, আঞ্চলিক পত্রিকার, অনলাইন ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন এই মেলাকে বয়কট করেছেন।  

তাড়াশ প্রেসক্লাবের সভাপতি সনাতন দাশ বলেন, সরকারের সাফল্য উন্নয়ন মেলায় তুলে ধরা হলেও উপজেলা প্রশাসন আমাদের সাথে নুন্ন্যতম সৌজন্য বোধ পর্যন্ত দেখায় নাই। চিঠি বা মৌখিক ভাবে আমাদের অবহিত করেন নাই। এতে তাড়াশের সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ফলে সাংবাদিকরা বাধ্য হয়ে সংবাদ পরিবেশন থেকে বিরত রয়েছেন। 

তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মির্জা ফারুক আহমেদ জানান,উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উন্নয়ন মেলা উপলক্ষে কোন চিঠি বা মৌখিক ভাবে না বলায় সংগঠনের সকল সদস্যর সিদ্ধান্ত অনুযায়ী অনুষ্ঠান বর্জন করা হয়েছে।  এ ব্যাপারে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ফেরদৌস ইসলাম বলেন, উন্নয়ন মেলা উপলক্ষে কোন সাংবাদিক সংগঠনকে চিঠি দেওয়া হয়নি। তবে উপজেলা আইন শৃংখলা সভায় মৌখিক ভাবে সবাইকে বলা হয়েছে।    

 


০৪-১০-২০১৮ ১০:১৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 240 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:২১ অপরাহ্ন