সিরাজগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা ৪৫ জনকে আসামী করে মামলা দায়ের, আটক ৪||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৫৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা ৪৫ জনকে আসামী করে মামলা দায়ের, আটক ৪
নিউজরুম ০৪-১০-২০১৮ ০৬:৫৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জপৌর এলাকার ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি গোলাম মোস্তাফাকে কুপিয়ে হত্যার ঘটনায় ৪৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুরে নিহত গোলাম মোস্তফার স্ত্রী শিখা খাতুন বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০/২৫ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। নিহত যুবলীগ নেতা গোলাম মোস্তাফা পৌরএলাকার রানীগ্রাম মধ্যপাড়া মহল্লার মৃত হাতেম আলীর ছেলে ও ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, গতকাল বুধবার সকালে হাটাহাটি করে বাড়ি ফিরছিলেন যুবলীগনেতা গোলাম মোস্তফা। সে রানীগ্রাম বাজার এলাকায় পৌছলে একদল দুর্বৃত্ত তার উপর হামলা চালায়। এসময় তাকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ওসি আরো জানান, নিহতের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ মামলায় ৪ জনকে আটক করা হয়েছে।

 


০৪-১০-২০১৮ ০৬:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 335 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৫৫ অপরাহ্ন