সাতজনের মৃত্যুদণ্ড ঘোষণা করে তাড়াশে সর্বহারার পোস্টারিং||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:৪০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সাতজনের মৃত্যুদণ্ড ঘোষণা করে তাড়াশে সর্বহারার পোস্টারিং
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ০৩-১০-২০১৮ ০৯:২১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আশরাফুল ইসলাম রনি:
সিরাজগঞ্জের তাড়াশে নিষিদ্ধ ঘোষিত পূর্ববাংলা সর্বহারা পার্টির নামে পোস্টারিং করা হয়েছে। এসব পোস্টারে ওই এলাকার সাতজনের নামে সর্বহারা দলের পক্ষ থেকে মৃত্যুদণ্ড ঘোষণা করা হয়েছে।

বিষযটি নিয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের গুড়পিপুল এলাকায় সর্বহারা দলের নামে পোস্টারিংয়ের বিষয়টি তিনি শুনেছেন।

এদিকে চরমপন্থি অধ্যুষিত তাড়াশে সর্বহারা পার্টির নামে এলাকায় পোস্টারিংয়ের খবরে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, গত দুই দিন রাতের আঁধারে পোস্টারগুলো উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের গুড়পিপুল বাজার ও আশপাশের এলাকায় বিভিন্ন দোকান ও প্রতিষ্ঠানে সাঁটিয়ে দেওয়া হয়। সাঁটানো পোস্টারগুলোতে লেখা আছে, ‘বুর্জোয়া নির্বাচনের ভোটে, জনগণের মুক্তি হয় না। ভোট নয় গণযুদ্ধ। বিপ্লবের রাজনীতি ও গণযুদ্ধ মুক্তির একমাত্র পথ।’

তাছাড়া পূর্ববাংলা সর্বহারা পার্টির বিভিন্ন আদর্শের কথা ওই সব পোস্টারে লেখা রয়েছে। পোস্টারের নিচে প্রচারে লেখা আছে পূর্ব বাংলা সর্বহারা পার্টি।

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যবসায়ী জানান, দেয়ালে সাঁটানো ওই পোস্টারে গুড়পিপুল এলাকার একটি রাজনৈতিক দলের সাধারণ সম্পাদকসহ ৭ ব্যক্তির মৃত্যুদণ্ড ঘোষণা করা হয়েছে। তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক জানান, সাঁটানো পোস্টারগুলো তুলে ফেলেছে পুলিশ।


০৩-১০-২০১৮ ০৯:২১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 505 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:৪০ অপরাহ্ন