উন্নয়ন মেলার প্রস্তুতি সম্পর্কে নোয়াখালী জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:৪৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

উন্নয়ন মেলার প্রস্তুতি সম্পর্কে নোয়াখালী জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং
নিউজরুম ০৩-১০-২০১৮ ০৫:৫৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

বুধবার (০৩ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে উন্নয়ন মেলার প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন  জেলা প্রশাসক তন্ময় দাস। বর্তমান সরকারের গৃহিত উন্নয়নমূলক কাজের  সকল বার্তা এবং তার থেকে কিভাবে সাধারন মানুষ উপকার ভোগ করতে পারবে সে তথ্য জনগনের কাছে পৌঁছে দিতে নোয়াখালীতে  আজ ৪ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জেলা প্রশাসক প্রেস ব্রিফিং এ জানান।

 

জেলা প্রশাসক বলেন, এবারের উন্নয়ন মেলায় জনগনের দৃষ্টি আকর্ষনে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। তিন দিন ব্যাপি উন্নয়ন মেলায় আলোকসজ্জা, বর্ণিল র‌্যালি, প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও উন্নয়নমূলক জরুরী সেবা প্রদানের ব্যবস্থা করা হয়েছে। সকল শ্রেণী-পেশার মানুষ মেলায় এসে সরকারের উন্নয়ন সম্পর্কে জানতে পারবে এবং বিভিন্ন সেবা নিতে পারবে। প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো.আব্দুর রউফ মন্ডল সহ স্থানীয় পত্রিকার সম্পাদক, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


০৩-১০-২০১৮ ০৫:৫৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 135 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:৪৯ অপরাহ্ন