অচল বিএনপির ভরসা জনবিচ্ছিন্ন বি চৌধুরী ও ড. কামাল -সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৮:৩৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: রাজনীতি

অচল বিএনপির ভরসা জনবিচ্ছিন্ন বি চৌধুরী ও ড. কামাল -সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস
নিউজরুম ০২-১০-২০১৮ ০৯:১১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ বিএনপিকে অচল রাজনৈতিক দল আখ্যায়িত করে সাবেক মন্ত্রী, সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, অনিয়ম-দুর্নীতি, সন্ত্রাসী-জঙ্গীবাদ লালনকারী বিএনপি নানা কারনেই বিতর্কিত। গত ৫ বছর ধরে সংসদের বাইরে থেকে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বলে জনগন তাদের এখন অচল রাজনৈতিক দল হিসেবেই চেনে। তাদের এখন দাঁড়ানোর ক্ষমতা নেই। সর্বশেষ ভর করেছে জনবিচ্ছিন্ন বি চৌধুরী ও ড. কামাল হোসেনের উপর। এতে তাদের রাজনৈতিক খুটি আরো নরবরে হয়ে গেছে। ভিতরে-ভিতরে ঐক্যে বিবাদ সৃষ্টি হয়েছে। তাদের এসব লোক দেখানো ঐক্যের ষড়যন্ত্র আওয়ামীলীগের হ্যাট্টিক বিজয় রোধ করতে পারবেনা। আওয়ামীলীগ জনগনের দল। জনগন উন্নত শান্তির দেশ নির্মানে আমাদেরকেই রায় দেবে। 

তিনি মঙ্গলবার দুপুরে জেলা পরিষদের উদ্যোগে চৌহালীতে বাধ ধসে ক্ষতিগ্রস্ত ১৮টি পরিবারের মাঝে নগদ অর্থ, শাড়ী-লুঙ্গী বিতরন কালে প্রদান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। লতিফ বিশ্বাস আরো বলেন, আমরা ঐক্যবদ্ধ ছিলাম বলেই ৭১-এ সাড়া জাতি এক হয়ে পাকিস্তানের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন করেছি। তেমনি নিজেদের মধ্যে সকল ভেদাভেদ দুর করে নৌকার জাগরনে কাজ করে শেখ হাসিনাকে আবারো প্রধান মন্ত্রী বানাতে হবে। 
এসময় চৌহালীর ইউএনও (ভারপ্রাপ্ত) আনিসুর রহমানের সভাপতিত্বে জেলা পরিষদের প্রধান নির্বাহী আবু জাফর, ওসি জাহাঙ্গীর হোসেন, চৌহালী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু নজির মিয়া, সাবেক সভাপতি আলহাজ্ব হজরত আলী মাষ্টার, সাধারন সম্পাদক ফারুক সরকার, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম গনি মোল্লা, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল, রাশেদুল ইসলাম সিরাজ, প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে অতিথিরা জেলা পরিষদের উদ্যোগে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর হাতে নগদ ১০ হাজার করে টাকা, শাড়ি-লুঙ্গী বিতরন করেন। 
 


০২-১০-২০১৮ ০৯:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 202 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৮:৩৬ পূর্বাহ্ন