উল্লাপাড়ায় জামায়াত নেতা ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়েরঃ আটক ৫||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:৩৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় জামায়াত নেতা ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়েরঃ আটক ৫
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ০২-১০-২০১৮ ০৩:৫৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে হাতকড়াসহ উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদকে ছিনতাইয়ের ঘটনায় জামায়াত ও আওয়ামীলীগের নেতাকর্মীসহ ২ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আটক করা হলেও হাতকড়াসহ পলাতক জামায়াত নেতা আজাদকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সোমবার গভীর রাতে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন কুমার সাহা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

মামলার বাদী ও উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক রিপন কুমার সাহা আজ মঙ্গলবার সকালে এতথ্য নিশ্চিত করে জানান, পুলিশের হাত থেকে আসামী ছিনতাইয়ের ঘটনায় উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদ ও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকাসহ ৭৩জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১৫০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কয়ড়া চরপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জুয়েল রানা (২৬), সোলাইমান আলীর ছেলে আফজাল হোসেন (৩৬), মৃত বাহাদুর আলীর ছেলে আব্দুল মজিদ (৪৬) ও একই গ্রামের গোলাম মওলার ছেলে খায়রুল ইসলাম (২৫), ও তাড়াশ উপজেলার দক্ষিণ শ্যামপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে সুরুজ মিয়া (৩৫)।

উল্লেখ সোমবার দুপুর আড়াইটার দিকে উল্লাপাড়া উপজেলার কয়ড়া চরপাড়া গ্রামে অভিযান চালিয়ে নাশকতার ২০ মামলার আসামী ও উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী আলাউদ্দিন আল আজাদকে গ্রেফতার করে পুলিশ। তাকে হাতকড়া পড়িয়ে থানায় আনার পথে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খোকা’র নেতৃত্বে আ.লীগ ও জামায়াতের নেতাকর্মীরা হাতকড়াসহ পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায়। 


০২-১০-২০১৮ ০৩:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 307 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ অক্টোবর, ২০১৮ ০৮:৩৮ অপরাহ্ন