প্রধান মন্ত্রীর জন্মদিনকে জনগনের ক্ষমতায়ন দিবস ঘোষনা করায় সলঙ্গা যুবলীগের আনন্দ মিছিল||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৩ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অন্যান্য

প্রধান মন্ত্রীর জন্মদিনকে জনগনের ক্ষমতায়ন দিবস ঘোষনা করায় সলঙ্গা যুবলীগের আনন্দ মিছিল
নিউজরুম ০২-১০-২০১৮ ০৮:৩৬ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সলঙ্গা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রস্তাবে আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি গত ২৮ সেপ্টেম্বর রাষ্ট্রনায়ক,প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে " জনগনের ক্ষমতায়ন দিবস" ঘোষনা করায় সলঙ্গা থানা যু্বলীগের আয়োজনে এক বিশাল আনন্দ মিছিল বের করা হয়।

 

সোমবার বিকেল ৪ টায় মিছিলটি সলঙ্গা ফাজিল( ডিগ্রী) মাদ্রাসা মোড় হতে বের হয়ে সলঙ্গা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মাদ্রাসা মোড় গোল চত্বরে এসে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রিয় যুবলীগের অন্যতম সদস্য,সলঙ্গা থানা যুবলীগের আহবায়ক,রাজপথের লড়াকু সৈনিক মোখলেছুর রহমান তালুকদারের সভাপতিত্বে এবং জামায়াত - বিএনপির আতঙ্ক,আপোষহীন নেতা, থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রিয়াদুল ইসলাম ফরিদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান লাভু,থানা যুবলীগের অন্যতম সদস্য ও থানা মানবাধিকার কমিশনের সহ সভাপতি হাসু।

 

থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম তালুকদার,ধুবিল ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাংবাদিক আনিছুর রহমান,যুগ্ম আহবায়ক মনি,নলকা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশিদুল,ঘুড়কা ইউনিয়ন যুবলীগের আহবায়ক রোকন,সলঙ্গা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আশরাফ,থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকতার, দফতর সম্পাদক নাসিম,সলঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাসেল,থানা বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি মাসুদ রানা, সাধারন সম্পাদক নজরুল ইসলাম,সলঙ্গা ইউনিয়ন মানবাধিকার কমিশনের সভাপতি আয়নুল ও ঘুড়কা ইউনিয়ন মানবাধিকার কমিশনের সভাপতি ইকবাল।শেষে দেশরত্ন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।


০২-১০-২০১৮ ০৮:৩৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 214 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৩ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৬ অপরাহ্ন