ভোলায় মাদক সেবনে বাধা দেয়ায় মসজিদ কমিটির সম্পাদকের বিরুদ্ধে অপ-প্রচারের অভিযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:১৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

ভোলায় মাদক সেবনে বাধা দেয়ায় মসজিদ কমিটির সম্পাদকের বিরুদ্ধে অপ-প্রচারের অভিযোগ
নিউজরুম ০১-১০-২০১৮ ০৭:২০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের মাদক সেবন ও জুয়া খেলা বন্ধ করতে নিষেধ করায় এক মসজিদ কমিটি'র সম্পাদক এর বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারের অভিযোগ পাওয়া গেছে।

সূত্রে জানাযায়, ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের তেলি বাড়ীর দরজা জামে মসজিদের সাধারন সম্পাদক আবদুল সোবাহান বিরুদ্ধে একই এলাকার মৃত্যু আবদুর রশিদেও ছেলে মনির ও জাকিরের নেতৃত্ব একটি দল এলাকায় বিভিন্ন সময়ে জুয়া, মাদক বিক্রি এবং সেবন করে আসছে। একারনে হুমকির মুখে তরুণ ও যুব সমাজ। 

স্থানীয়সূত্রে জানায়, এ অবৈধ কাজের প্রতিতবাদ করেছেন স্থানীয় তেলি বাড়ী জামে মসজিদের সাধারন সম্পাদক ও নুরুল হকের ছেলে আবদুস সোবাহান। বাধাঁর এরপর থেকেই সোবাহান এর নামে মসজিদের টাকা আতসাৎসহ নানা অপ-প্রচার চালিয়ে যাচ্ছে মনির জাকিরসহ একটি গ্রুপ। মনির, জাকির বাধাঁর জেরধরে সোবাহানকে আসামি করে ৫ জনের বিরুদ্ধে ভোলা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মনিরের স্ত্রী সিমা আক্তার বাদী হয়ে একটি মিথ্যা বানোয়াট মামলা করেন।

এদিকে সোবাহানের বিরুদ্ধে  এই অপ-প্রচারের নিন্দা জানান এলাকাসহ মসজিদের মুসুল্লিরা।

সোবাহান জানান,মসজিদ নির্মাণের জন্য যেই টাকা আমার কাছে আছে সেই টাকার কথাতো আমি অস্বীকার করি না, তাহলে আমি আত্মসাৎ করার অপ-প্রচার কেনো করছে?। আত্মসাৎ  কাকে বলে ওরা বুঝে? মাদকসেবন ও জুয়া খেলায় বাধাঁ দেয়াতে এখন আমার বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা বানোয়াট অপ-প্রচার চালাচ্ছে।


০১-১০-২০১৮ ০৭:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 127 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:১৫ অপরাহ্ন