ছাত্রলীগের সম্মেলন উপলক্ষ্যে বাপ্পী তালুকদারের গনসংযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:১১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

ছাত্রলীগের সম্মেলন উপলক্ষ্যে বাপ্পী তালুকদারের গনসংযোগ
নিউজরুম ০১-১০-২০১৮ ১০:৫৬ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর প্রতিনিধিঃ আগামী ২ অক্টোবরের কাজিপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে কাজিপুরের ব্যাপক সাড়া পড়েছে। ইতোমধ্যে প্রার্থীরা পুরো কজিপুর চষে বেড়াচ্ছেন। তারই ধারবাহিকতায় সভাপতি পদে কাজিপুর সদর ইউনিয়নের প্রার্থী বাপ্পী তালুকদার মাঠে নেমেছেন। রবিবার বিকেলে তিনি তার কর্মি সমর্থকদের নিয়ে কাউন্সিলর ও মুরব্বীদের দোয়া ও আশীর্বাদ চাইলেন। 


কাজিপুর সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও মাইজবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিএম আতিকুর রহমান নান্নুর পুত্র বাপ্পী তালুকদার ইতোমধ্যে ভোটারদের আস্থা অর্জন ও সমর্থন পেতে নিরলস কাজ করে যাচ্ছেন। সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য ও বর্তমান কাজিপুর সদর ইউনিয়ন পরিষদের কার্যকরী কমিটির সদস্য বাপ্পী তালুকদার ইতোমধ্যে কাজিপুর সরকারি কলেজ থেকে অনার্স সমাপ্ত করেছেন। 


বাপ্পী জানান, আসন্ন ছাত্রলীগের সম্মেলনে আমি সভাপতি প্রার্থী হিসেবে সবার দোয়া ও সমর্থন চাইছি। আশা করি কাজিপুরের রূপকার স্বাাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম ও তরুন প্রজন্মের অহংকার প্রকেশলী তানভীর শাকিল জয় যদি আমাকে দায়িত্ব দেন তবে নিষ্টার সাথে তা পালন করে যাবো। শুধু তাই নয় তারা আমাকে যেখানে যে পদের জন্যে যোগ্য মনে করেন সেখান থেকেই আমি দলের জন্যে কাজ করে যাবো। মোটকথা আমি ছাত্রলীগের আন্দোলন সংগ্রামে নিজের সবটুকু নিয়ে কাজ করে যাবো। 


বাপ্পী জানান, কাজিপুরের চরাঞ্চলের ছয় ইউনিয়ন এবং বিড়া অঞ্চলের তিন ইউনিয়নের প্রবেশদ্বার হলো কাজিপুর সদর ইউনিয়ন। যেকোন আন্দোলন সংগ্রামে এই ইউনিয়নের নেতাকর্মিরা দলের জন্যে কাজ করেন। সুতরাং গুরুত্বপূর্ণ এই ইউনিয়নের প্রার্থী হিসেবে আমাকে তারা সভাপতি পদে দেখতে চাইছে। তাহলে সামনের দিনগুলোতে অতীতের ন্যায় কার্যকর ভূমিকা রাখতে অনুপ্রাণিত হবো। তবে শেষ কথা হলো নেতা মোহাম্মদ নাসিম ও প্রকেশলী তানভীর শাকিল জয় আমাকে যেখানে রাখবেন সেখান থেকেই ছাত্রলীগের একজন কর্মি হিসেবে কাজ করে যাবো।


০১-১০-২০১৮ ১০:৫৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 412 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:১১ পূর্বাহ্ন