ছাত্রলীগের বার্ষিক সম্মেলন উপলক্ষে সভাপতি প্রার্থী শাওনের ব্যাপক শোডাউন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:৫৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

ছাত্রলীগের বার্ষিক সম্মেলন উপলক্ষে সভাপতি প্রার্থী শাওনের ব্যাপক শোডাউন
নিউজরুম ৩০-০৯-২০১৮ ১০:২২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 সিনিয়ন স্টাফ করেসপন্ডেন্টঃ কাজিপুর উপজেলা ছাত্রলীগের আসন্ন বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে জমে উঠেছে প্রার্থীদের প্রচার প্রচারণা। আগামী ২ অক্টোবর অনুষ্ঠিতব্য সম্মেলনকে ঘিরে ইতোমধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি বেলায়েত উল ইসলাম শাওন ভোটারদের মন জয় করতে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় রবিবার দিনব্যাপী উপজেলার নানাস্থানে চষে বেড়িয়েছেন তিনি। এসময় বিপুলসংখ্যক নেতাকর্মি ও কাউন্সিলর তার সাথে ছিলেন। 


উচ্চ শিক্ষিক শাওন এবারের সম্মেলণে যোগ্য প্রার্থী দাবী করে তার সমর্থকগণ জয়ের ব্যাপারে আশাবাদী। বিকেলে শাওন সোনামুখীতে এক পথসভায় বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, কাজিপুরের রূপকার প্রকৌশলী তানভীর শাকিল জয় এবং স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম স্যারের হাতকে শক্তিশালী করতে জন্ম থেকেই কাজ করে যাচ্ছি। 
এক প্রশ্নের জবাবে শাওন বলেন, সিরাজগঞ্জ সরকারি কলেজে ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। তাই এবার আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করলে নিষ্ঠার সাথে সে দায়িত্ব পালন করে যাবো। আমার পিতা বর্তমানে উপজেলা আ.লীগের সমাজকলাণ বিষয়ক সম্পাদক, পৌর আ.লীগের সহসভাপতি এবং সাবেক সাধারন সম্পাদক, ইসলাম স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও একজন বিশিষ্ট সমাজসেবক উপজেলা সমাজসেবা অফিসে কর্মরত নজরুল ইসলাম নিজেও দলের জন্যে নিবেদিতপ্রাণ। 
শাওন বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যাসন্ন। তাই সময় এসেছে দলের প্রয়োজনে ভূমিকা রাখার। এসময় তিনি সকল কাউন্সিলর এবং মুরব্বীদের দোয়া ও আশীর্বাদ কামনা করেন। 

 


৩০-০৯-২০১৮ ১০:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 424 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:৫৭ অপরাহ্ন