গ্রুপিংকে পরাজয় করে নৌকার জয় করুন-লতিফ বিশ্বাস ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: রাজনীতি

গ্রুপিংকে পরাজয় করে নৌকার জয় করুন-লতিফ বিশ্বাস
নিউজরুম ৩০-০৯-২০১৮ ০৮:১২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী  প্রতিনিধিঃ সাবেক মন্ত্রী সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, নিজেদের মধ্যে অন্তঃ কোন্দল অনেক হয়েছে। এতে আমাদের সবারই লোকশান। লাভ হয়েছে জামাত-বিএনপির। তাই নির্বাচন নিয়ে ঐসব দেশ বিরোধী ষরযন্ত্রকারীদের আর কোন প্রশ্রয় দেয়া যাবেনা। নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে আবারো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকার ঐক্য গড়তে হবে। তবেই হাসিনা প্রধান মন্ত্রী হবেন। আর আমরা পাবো শান্তিময় উন্নত সোনার বাংলাদেশ। তিনি বলেন, আমাদের এখন প্রধান করণীয় হচ্ছে নিজেদের লবিং গ্রুপিংকে পরাজিত করে নৌকার জয় নিশ্চিত করা। বর্তমানে এর বিকল্প নেই। স্বাধীনতা বিরোধীরা আবার যদি ক্ষমতায় আসে তাহলে গ্রুপিংবাজরা কেউ রক্ষা পাবেন না। তিনি রোববার বিকেলে সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যদান কালে এসব কথা বলেন।

এসময় থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদের সভাপতিত্বে আওয়ামীলীগ নেতা আহম্মদ মোস্তফা খান বাচ্চু, হাতেম আলী মাষ্টার, জাহাঙ্গীর আলম জাহিদ, ইউপি চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়া, রাশেদুল ইসলাম সিরাজ, সিরাজুল আলম মাষ্টার, আব্দুল হামিদ মন্ডল, রফিকুল ইসলাম রফিক, যুবলীগ নেতা খোরশেদ আলম সরকার, শেখ হাফিজ, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামাল আহমেদ, ছাত্রলীগ নেতা নাসিরুল ইসলাম, মনিরুল ইসলাম মোন্নাফ, প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় উপস্থিত থানা ও ৫টি ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্ধ নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে নৌকা বিজয়ে এক হয়ে কাজ করার শপথ নেন।
 


৩০-০৯-২০১৮ ০৮:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 327 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৬ অপরাহ্ন