নিম্নমানের অভিযোগ ফিরিয়ে দেওয়া হলো সেসিপ প্রদত্ত আসবাবপত্র ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

নিম্নমানের অভিযোগ ফিরিয়ে দেওয়া হলো সেসিপ প্রদত্ত আসবাবপত্র
নিউজরুম ৩০-০৯-২০১৮ ০৬:১৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ নিম্নমানের মালামাল সরবরাহের অভিযোগে রোববার উল্লাপাড়ার জন্য নিয়ে আসা সেকেন্ডারি এডুকেশন সেকটর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (সেসিপ) ১৩৪ টি আলমারি ফিরিয়ে দেওয়া হলো। এখানকার ৬৭ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসায় ১টি করে স্টীলের ও ১টি করে কাঠের আলমারি সরবরাহের জন্য ঢাকা থেকে এসব আসবাবপত্র উল্লাপাড়ায় আনা হয়। শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী ঢাকাস্থ পার্টেক্স কোম্পানি এসব মালামাল সরবরাহ করে।  

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, তিনি এসব মালামাল সরবরাহের ব্যাপারে কিছুই জানতেন না। এসব মালামাল রোববার দুপুরে তার অফিস কার্যালয়ের সামনে ট্রাকযোগে এনে নামানো হয়। কিন্তু গ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ সরবরাহকৃত আলমারি অতি নিম্নমানের হওয়ায় উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামানের কাছে অভিযোগ দেন। নির্বাহী কর্মকর্তা সরেজমিনে মালামাল দেখে নিম্নমানের নিশ্চিত হওয়ায় এসব আবার সরবরাহকারী প্রতিষ্ঠানে ফিরিয়ে দেওয়ার নির্দেশ দেন। 

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কথিত নিম্নমানের মালামাল ফিরিয়ে দেওয়ার বিষয়টি স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে নিশ্চিত করেছেন। 


৩০-০৯-২০১৮ ০৬:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 225 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৫ পূর্বাহ্ন