কাজিপুরে যমুনায় নিখোঁজ কিশোরীর সন্ধান মেলেনি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:৩৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

কাজিপুরে যমুনায় নিখোঁজ কিশোরীর সন্ধান মেলেনি
নিউজরুম ৩০-০৯-২০১৮ ০৩:০৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 কাজিপুর  প্রতিনিধিঃ ঘটনার তিনদিনেও যমুনায় নিখোঁজ এক কিশোরীর সন্ধান মেলেনি। নিখোঁজ কিশোরী মারিয়া খাতুন (১৬) উপজেলার মাইজবাড়ি চরের মৃত মোহাম্মদ আলীর মেয়ে। এ ঘটনায় কাজিপুর থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।   মামলা ও স্থানীয়সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে মাইজবাড়ি চরের যমুনায় দলবেধে হাত দিয়ে মাছ ধরতে যায় একদল কিশোরী। বাড়ি থেকে বের হয়ে যমুনার একটি খাল পেরিয়ে মাছ ধরার স্থানে যাওয়ায় সময় অন্যরা সাঁতরে চলে গেলেও মারিয়া ডুবে যেতে থাকে। এসময় অন্যরা তাকে উঠানোর জন্যে নিজেদের ওড়না তার দিকে এগিয়ে দেয়।

 

কিন্তু ওড়না ধরে টেনেও তাকে উঠানো সম্ভব না হওয়ায় অন্যরা বাড়ি গিয়ে বিষয়টি সবাইকে জানায়। তাৎক্ষণিক চেষ্টা করে নিখোঁজ মারিয়াকে পাওয়া যায়নি। এসময়  মারিয়ার পরিবারের লোকজন বিষয়টি কাজিপুর ফায়ার সার্ভিসকে জানালে বিকেলে তারা এসে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরদিন রাজশাহী থেকে ডুবুরিদল এসে যমুনার ডুবে যাওয়া স্থানে মারিয়াকে খুঁজে পায়নি। কাজিপুর ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা তসলিম উদ্দিন জানান, খবর পেয়ে আমরা সবরকম চেষ্টা চালিয়েছি কিন্তু মারিয়ার সন্ধান পাইনি।  কাজিপুর থানার অফিসার ইন চার্জ একেএম লুৎফর রহমান জানান, ঘটনা শুনেই আমরা সেখানে যাই। উদ্ধারকাজ তদারকি করি। কিন্তু অদ্যাবধি মারিয়াকে খুঁজে পাওয়া যায়নি। 
 

 


৩০-০৯-২০১৮ ০৩:০৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 132 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:৩৮ অপরাহ্ন