রান্না ঘরের আগুনে পুড়ল ২৪ ঘর||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৫:৩৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: দূর্ঘটনা

রান্না ঘরের আগুনে পুড়ল ২৪ ঘর
নিউজরুম ৩০-০৯-২০১৮ ০৯:২৫ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সোনাহার মল্লিকাদহ ইউনিয়নে রান্না ঘরের আগুনে একই গ্রামের ২৪টি ঘর আগুনে পুড়ে গেছে। আগুনে পুড়ে নষ্ট হয়েছে ১০ লাখ টাকারও বেশি সম্পদ। শনিবার বিকেলে সোনাহার মল্লিকাদহ ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের সূত্রপাত হয় ওই গ্রামের রবিউল ইসলামের রান্না ঘর থেকে। মুহূর্তেই তা পাশাপাশি থাকা অন্য পরিবারগুলোর ঘর বাড়িতে ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরে স্থানীয়রা ডোমার ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে নীলফামারী ও ডোমার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরই মধ্যে ১৫ টি পরিবারের ২৪ টি ঘর আগুনে পুড়ে যায়। ওই সকল ঘরে রাখা নগদ টাকা, ধান, চাল ও আসবাপত্র ও শিক্ষার্থীদের বইখাতাসহ সবকিছু আগুনে পুড়ে যায়। 

 

স্থানীয় অধিবাসী সলেমান আলী জানান, ওই গ্রামের অধিকাংশ মানুষ নিম্ন আয়ের। তাদের সম্পদ বলতে ঘরে যা রক্ষিত ছিল সব পুড়ে গেছে। এখন তারা খোলা আকাশের নিচে অবস্থান করছেন। 

 

সোনাহার মল্লিকাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহিমুল ইসলাম বুলবুল জানান, মুন্সিপাড়া গ্রামে অগ্নিকাণ্ডে ১৫টি দরিদ্র পরিবারের ২৪টি ঘর পুড়ে গেছে। ১০ লাখ টাকারও বেশি সম্পদ আগুনে পুড়ে নষ্ট হয়েছে।  

 

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিক এসবি সাত্তার জানান, আমরা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে প্রত্যেক পরিবারের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ করেছি। এছাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতার জন্য আমরা উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। 


৩০-০৯-২০১৮ ০৯:২৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 79 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৫:৩৬ পূর্বাহ্ন