আজ শেষ হচ্ছে ঐক্য প্রক্রিয়ার আলটিমেটাম||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:২১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

আজ শেষ হচ্ছে ঐক্য প্রক্রিয়ার আলটিমেটাম
নিউজরুম ৩০-০৯-২০১৮ ০৮:৫৬ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আজ শেষ হচ্ছে জাতীয় ঐক্য প্রক্রিয়ার নাগরিক সমাবেশ থেকে ঘোষিত আলটিমেটাম। তবে তাদের দাবি বাস্তবায়ন না হওয়ায় নতুন কর্মসূচি দেবেন বলে জানিয়েছেন সংগঠনের নেতারা। সংগঠনের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন থাইল্যান্ডে চিকিৎসা শেষে দেশে ফেরার পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে তারা জানান।

গত ২২ সেপ্টেম্বর মহানগর নাট্যমঞ্চে নাগরিক সমাবেশ থেকে সব রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা করে নির্বাচনকালীন সরকারের বিষয়ে ৩০ সেপ্টেম্বরের মধ্যে সিদ্ধান্ত নিতে সরকারকে সময়সীমা বেঁধে দেওয়া হয়।

ওই সমাবেশটি শুধু জাতীয় ঐক্য প্রক্রিয়ার হওয়ায় এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি যুক্তফ্রন্ট নেতারা। তারা জানান, সমাবেশে তৈরি করা ঘোষণাপত্র ও আলটিমেটাম সম্পর্কে তারা কিছুই জানেন না। তাদের সঙ্গে আলোচনা করে এটা তৈরি করা হয়নি। তাই আলটিমেটাম শেষে কী করা হবে, নতুন কোনো কর্মসূচি দেওয়া হবে কি-না তা তারা বলতে পারছেন না।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন জানান, ড. কামাল হোসেন চিকিৎসা শেষে দেশে ফিরলে নতুন কর্মসূচি দেওয়া হবে।


৩০-০৯-২০১৮ ০৮:৫৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 215 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:২১ পূর্বাহ্ন