অনূর্ধ্ব-১৮ নারী সাফ চ্যাম্পিয়নশিপ পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশের মেয়েরা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৩ ডিসেম্বর, ২০১৮ ০৮:১৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: খেলাধুলা

অনূর্ধ্ব-১৮ নারী সাফ চ্যাম্পিয়নশিপ পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশের মেয়েরা
নিউজরুম ৩০-০৯-২০১৮ ০৮:৫৪ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সাফ চ্যাম্পিয়নশিপে পুরুষদের পর এবার মেয়েরা ফুটবল মাঠে লড়াই করবে পাকিস্তানের বিপক্ষে। পাকিস্তানকে হারিয়ে সাফে সুন্দর সূচনা করতে চায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল।

আজ রোববার সন্ধ্যা ৭ টায় ভুটানের মাঠে অনূর্ধ্ব-১৮ নারী সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ এবং পাকিস্তান লড়াই। পাকিস্তানের আজ দ্বিতীয় খেলা হলেও বাংলাদেশের অভিযান শুরু আজই।

যারা ভুটান গেছেন লড়াই করতে তাদের মধ্যে প্রায় ডজন ফুটবলার রয়েছেন যারা ঢাকায় এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল গ্রুপ পর্বের বাছাইয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। তাই খুব ভালো মুডে রয়েছেন বাংলাদেশের মেয়েরা। শুধু তাই নয়, এই ফুটবলাররা ভুটানের মাঠে অনূর্ধ্ব-১৫ সাফের ফাইনাল খেলে ফিরেছিলেন।

এএফসির ফুটবল বর্ষপঞ্জির সঙ্গে খেলোয়াড়দের বয়সের ধারবাহিকতা রেখে সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) তাদের খেলা বাড়িয়েছে। আর মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল এবারই প্রথম আসর। ছয় দলের এই লড়াইয়ে ‘এ’ গ্রুপে ভারত, ভুটান এবং মালদ্বীপ। ‘বি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ, পাকিস্তান এবং নেপাল।

কোচ গোলাম রাব্বানী ছোটন মনে করেন, পাকিস্তানকে হারাতে পারবে বাংলাদেশ। তাই কৃষ্ণা, মৌসুমী, মারিয়া, মনিকা, তহুরাদের নিয়ে তার বাংলদেশের লক্ষ্য অনূর্ধ্ব-১৮ সাফের ফাইনাল খেলা।


৩০-০৯-২০১৮ ০৮:৫৪ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 193 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৩ ডিসেম্বর, ২০১৮ ০৮:১৭ অপরাহ্ন