চেলসির মাঠে লিভারপুলের ড্র||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৩ ডিসেম্বর, ২০১৮ ০৭:৩৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: খেলাধুলা

চেলসির মাঠে লিভারপুলের ড্র
নিউজরুম ৩০-০৯-২০১৮ ০৮:৫২ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের জয়যাত্রা থামাল চেলসি। টানা ৬ ম্যাচ জিতে লিভারপুল স্ট্যামফোর্ড ব্রিজে ব্লুদের মুখোমুখি হয়েছিল। এদিন পরাজয়ের খুব কাছে ছিল লিভারপুল। কিন্তু শেষ সময়ে বদলি নেমে ম্যাচের চিত্রটা পাল্টে দিয়েছেন ড্যানিয়েল স্টারিজ। তার অসাধারণ এক গোলে হার এড়িয়েছে লিভারপুল।

শনিবার রাতে স্ট্যামফোর্ড ব্রিজে ইংলিশ প্রিমিয়ার লিগের জমজমাট ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। চলতি আসরে লিগে এই প্রথম পয়েন্ট হারাল লিভারপুল।

প্রথমার্ধে গোল খেয়ে হারের শঙ্কায় পড়েছিল লিভারপুল। শেষ পর্যন্ত একটি গোল শোধ দিয়ে পয়েন্ট আদায় করল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। 

মোহাম্মদ সালাহ লিভারপুলকে এগিয়ে নেওয়ার দুটি সুযোগ নষ্ট করেন প্রথমার্ধে। ম্যাচের ২৫তম মিনিটে এগিয়ে যায়ং চেলসি। অলিভার জিরুদ ও মাতেও কোভাচিচের চেষ্টায় এডেন হ্যাজার্ড খোলেন গোলমুখ।

ম্যাচের ৮৮তম মিনিট পর্যন্ত সেই ব্যবধান ধরে রাখলেও ৮৯ মিনিটে ম্যাচের রং বদলে দেন স্টারিজ। বক্সের বাইরে থেকে দুরন্ত শটে চেলসি গোলকিপারকে পরাস্ত করেন ইংল্যান্ড স্ট্রাইকার।

লিভারপুল ড্র করায় ইপিএলের লিগ তালিকায় শীর্ষে উঠে এল ম্যানচেস্টার সিটি। সাত ম্যাচে তাদের পয়েন্ট ১৯। তবে ম্যানসিটির সঙ্গে সমান পয়েন্ট ভাগাভাগি করেও গোল ব্যবধানে দুই নম্বরে থাকতে হচ্ছে লিভারপুলকে। ২ পয়েন্ট পেছনে থেকে তিনে চেলসি। আর চতুর্থ স্থানে থাকা টটেনহ্যাম হটস্পার পয়েন্ট ১৫। দশ নম্বরে ম্যান ইউনাইটেড।

সূত্র: গোল ডটকম


৩০-০৯-২০১৮ ০৮:৫২ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 123 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৩ ডিসেম্বর, ২০১৮ ০৭:৩৬ অপরাহ্ন