মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনাল আজ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:২০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনাল আজ
নিউজরুম ৩০-০৯-২০১৮ ০৮:৫১ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’র গ্র্যান্ড ফিনাল আজ। অডিশন ও পারফরম্যান্স রাউন্ডে উত্তীর্ণ সেরা ১০ সুন্দরী গ্র্যান্ড ফিনালে অংশগ্রহণ করবেন।

রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শনে আজ সন্ধ্যায় অনুষ্ঠিত হবে অনুষ্ঠানটি।

সেরা ১০ সুন্দরীরা হলেন- নাজিবা বুশরা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমনা নাথ অনন্যা, মঞ্জিরা বশির তৃষা, জান্নাতুল মাওয়া, শিরিন শীলা, আফরিন লাবনী, নিশাদ নাওয়ার সালওয়া, ইসরাত জাহান সাবরিন এবং স্মিথা টুম্পা। প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন হামিন আহমেদ, শাফিন আহমেদ, আমিরুল ইসলাম হিরু, শুভ্র দেব, খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী।

আরজে নিরব, মডেল ও কেরিওগ্রাফার আজরা মাহমুদ এবং ডিজে সনিকার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করবেন মুকাদ্দেম বাবু ও নাসরিন চৌধুরী।

অন্তর শোবিজের আয়োজনে গত ১৬ সেপ্টেম্বর এফডিসিতে শুরু হয় প্রতিযোগিতার অডিশন রাউন্ড। বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেন বিচারকরা। এই ১০ প্রতিযোগীকে গ্রুমিংয়ের মাধ্যমে তৈরি করা হয় গ্র্যান্ড ফিনালের জন্য। সেরা ১০ সুন্দরীকে নাচের প্রশিক্ষণ দিয়েছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। দেশি কোরিওগ্রাফার ছাড়াও বিদেশি স্বনামধন্য একজন কোরিওগ্রাফার সেরা সুন্দরীকে গ্রুমিং করাবেন। বাংলাদেশের চ্যাম্পিয়ন প্রতিযোগী আসছে ডিসেম্বরে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন আয়োজকরা।

আজকের অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।


৩০-০৯-২০১৮ ০৮:৫১ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 169 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:২০ অপরাহ্ন