শেরপুর-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী নাছরিনের শোডাউন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১০ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৪ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শেরপুর-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী নাছরিনের শোডাউন
নিউজরুম ২৯-০৯-২০১৮ ০৯:১৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শ্রীবরদী (শেপুর) প্রকিরিধিঃ শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের মনোনয়ন প্রত্যাশী শেরপুর জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক নাছরিন বেগম ফাতেমা পাঁচ শতাধিক মোটর সাইকেল, শতাধিক কার ও মাইক্রো নিয়ে এক বিশাল নির্বাচনী শোডাউন করেছেন। শনিবার দুপুরে শেরপুর থেকে বিশাল শোডাউনটি বের হয়ে শ্রীবরদী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ঝিনাইগাতী উপজেলার কয়েকটি ইউনিয়ন প্রদক্ষিণ করে পুনরায় শ্রীবরদী উপজেলা সদরে এসে শেষ হয়।

 

এসময় পথ সভায় শেরপুর-৩ আসনের মনোনয়ন প্রত্যাশি নাছরিন বেগম ফাতেমা বলেন, জননেত্রী শেখ হাসিনা নারীদের অগ্রযাত্রায় সব সময় অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি তার যোগ্য নেতৃত্বের জন্য সম্প্রতি ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড এবং স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ সম্মাননা পেয়েছেন। আমার বিশ্বাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেরপুর-৩ নির্বাচনী এলাকায় আমাকে মনোনয়ন দিলে নারী নেত্রী হিসেবে বিপুল ভোটে বিজয়ী হয়ে এই আসনটি উপহার দিতে পারব। সফরকালীন সময়ে তার সাথে ছিলেন শ্রীবরদী উপজেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সুজা, সাবেক যুবলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন সহ শ্রীবরদী-ঝিনাইগাতী উপজেলার আ’লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।  শ্রীবরদী (শেরপুর) : মনোনয়ন প্রত্যাশী শেরপুর জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক নাছরিন বেগম ফাতেমা।

 


২৯-০৯-২০১৮ ০৯:১৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 183 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১০ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৪ পূর্বাহ্ন