সিরাজগঞ্জে দেড় লাখ টাকা মুক্তিপণে ডাকাত দলের হাত থেকে মুক্ত হলেন ইউপি সদস্য||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৯:২০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে দেড় লাখ টাকা মুক্তিপণে ডাকাত দলের হাত থেকে মুক্ত হলেন ইউপি সদস্য
নিউজরুম ২৯-০৯-২০১৮ ০৯:১৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে দেড় লাখ টাকা মুক্তিপণ দিয়ে ডাকাত দলের হাত থেকে মুক্ত হলেন বিমল হালদার নামে এক ইউপি সদস্য। তিনি সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য ও শুভগাছা ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক। তিনি কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়নের তারাকান্দি গ্রামের বাসিন্দা। 

ভুক্তভোগী বিমল হালদার শনিবার জানান, ২৭ সেপ্টেম্বর সিরাজগঞ্জ সদর উপজেলার মেছড়া ইউনিয়নের যমুনা নদীতে দুটি নৌকায় ১৯ জন জেলে মাছ ধরতে যান। ওইদিন সকাল ১০টার দিকে দেশীয় অস্ত্রে সজ্জিত ৮-১০ জনের মুখোশধারী একদল ডাকাত তাদের নৌকায় হামলা চালায়। এসময় ডাকাতদল জেলেদের বেদম মারপিট করে। এক পর্যায়ে তাকে ও তার ভাই নির্মলকে আটকে রেখে সবাইকে ছেড়ে দেয়। পরে ওইদিন বিকেলে ডাকাতরা ১৪ লাখ মুক্তিপণ দাবী করে মুক্তিপণের টাকা আনার জন্যে নির্মলকে ছেড়ে দেয়। নির্মল মুক্তি পেয়ে ভয়ে বিষয়টি কাউকে না জানিয়ে দেড়লাখ টাকা সংগ্রহ করে পরদিন ডাকাতদের হাতে দিয়ে তার ভাই বিমলকে মুক্ত করে আনেন। এব্যাপারে শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, বিষয়টি অবগত নই। এব্যাপারে কেউ কোন অভিযোগও করেনি।

 


২৯-০৯-২০১৮ ০৯:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 237 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৯:২০ অপরাহ্ন