কাজিপুরে মুক্তিপণে মুক্তি মিললো এক ইউপি সদস্য||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৫:০০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

কাজিপুরে মুক্তিপণে মুক্তি মিললো এক ইউপি সদস্য
নিউজরুম ২৯-০৯-২০১৮ ০৪:২৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর  প্রতিনিধিঃ মুক্তিপণ দিয়ে মুক্ত হয়েছেন বিমল হালদার নামের এক ইউপি সদস্য। তিনি কাজিপুরের শুভগাছা ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য ও শুভগাছা ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক।  

 উপজেলার তারাকান্দি গ্রামের ভুক্তভোগী বিমল হালদার গতকাল শনিবার জানান,  সিরাজগঞ্জ সদরের যমুনার মেছড়া এলাকার গত ২৭ সেপ্টেম্বর দুইটি নৌকায় ১৯ জন জেলে মাছ ধরতে যান। ওইদিন সকাল ১০ টার দিকে দেশীয় অস্ত্রে সজ্জিত ৮-১০ জন  মুখোশধারী ডাকাত তাদের নৌকায় হামলা চালায়। এসময় মুখোশধারীরা জেলেদের বেদম মারপিট করে তাকে ও তার ভাই নির্মলকে আটকে রেখে সবাইকে ছেড়ে দেয়। ওইদিন বিকেলে মুক্তিপণের ১৪ লাখ টাকা আনার জন্যে নির্মলকে ডাকাতরা ছেড়ে দেয়। মুক্তি পাওয়া নির্মল ভয় পেয়ে কাউকে না জানিয়ে দেড়লাখ টাকা সংগ্রহ করে পরদিন ডাকাতদের হাতে দিয়ে বিমলকে ছাড়িয়ে নেয়। কাজিপুর থানার অফিসার ইনচার্জ একেএম লুৎফর রহমান জানান, ঘটনাটি সিরাজগঞ্জ সদর থানার তাই ওই থানার ওসির সাথে কথা বলেছি। এদিকে আহত বিমল এবং নির্মল পৃথকভাবে কাজিপুর ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। 
 

 


২৯-০৯-২০১৮ ০৪:২৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 143 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৫:০১ পূর্বাহ্ন