টাঙ্গাইলে ছাত্তার শপিংমলে অগ্নিকান্ড; তিন কোটি টাকা ক্ষয়ক্ষতি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ অক্টোবর, ২০১৮ ১১:৩২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

জাতীয়: অন্যান্য

টাঙ্গাইলে ছাত্তার শপিংমলে অগ্নিকান্ড; তিন কোটি টাকা ক্ষয়ক্ষতি
নিউজরুম ২৯-০৯-২০১৮ ০২:৪৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

টাঙ্গাইল প্রেসক্লাব কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ছাত্তার শপিংমলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় তিন কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট দুই ঘন্টা চেষ্টার পর সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

ছাত্তার শপিং মলের ম্যানেজার শাহিন জানান, শপিং মলটি গত রাতে তালাবদ্ধ করে সকল কর্মচারি চলে যায়। প্রতিদিন সকালে ৯টার দিকে সপিং মলটি খোলা হয়। তার আগেই জানতে পারেন শপিং মলে আগুন লেগেছে। আগুনের সুত্রপাত কিভাবে হয়েছে তা সঠিকভাবে এখনো জানা যায়নি। তবে শপিং মলের প্রায় ২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এদিকে ফায়ার সার্ভিস সুত্র জানিয়ে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টশার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হতে পারে ধারনা করা হচ্ছে।

 

এ বিষয়ে টাঙ্গাইল ফায়ার ষ্টেশনরে কর্মকর্তা মো. আব্দুল রাজ্জাক বলেন, আগুন লাগার বিষয়টি আমরা জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে আসি ও আগুন নিয়ন্থনের জন্য কাজ করতে থাকি। জেলা ইউনিটসহ পার্শবর্তী বাসাইল উপজেলা থেকে দুইটি ইউনিটের প্রায় ৫০ সদস্য আগুন নিয়ন্ত্রণের জন্য চেষ্টা করে। প্রায় দুই ঘন্টা চেষ্টার করার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় মো. মিজানুর রহমান নামের এক কর্মী হাসপাতালে ভর্তি রয়েছে।


২৯-০৯-২০১৮ ০২:৪৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 105 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ অক্টোবর, ২০১৮ ১১:৩৩ অপরাহ্ন