রায়গঞ্জে সরকারি কলেজের অধ্যাপকের দাফন সম্পন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: শোক সংবাদ

রায়গঞ্জে সরকারি কলেজের অধ্যাপকের দাফন সম্পন
নিউজরুম ২৭-০৯-২০১৮ ০৫:২৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সরকারি বেগম নূরুন্নাহার তর্কবাগীশ অনার্স কলেজের ইংরেজী বিভাগের সহকারি অধ্যাপক মাহবুবুল আলম এর জানাযা নামাজ আজ সকাল ৯টায় সরকারি বেগম নূরুন্নাহার তর্কবাগীশ অনার্স কলেজ মাঠে প্রথম জানাযা ও উল্লাপাড়া উপজেলার তাঁর নিজগ্রাম পাটধারীতে দ্বিতীয় জানাযা নামাজ সম্পন্ন শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার অকাল মৃত্যুতে সর্বমহলে নেমে পড়েছে শোকের কালো ছায়া।

তার পারিবারিক সূত্রে জানা যায়,বুধবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে হার্ট এ্যাটাক হলে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করে হলে তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে সন্ধ্যা ৭ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্না--রাজিউন)। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি গাজী ম. ম আমজাদ হোসেন মিলন, সাবেক উপজেলা চেয়ারম্যান
সুলতান মাহমুদ মিঞা,রায়গঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সামছুল ইসলাম,পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান প্রমুখ গভীর শোক প্রকাশ করেন।

অত্র কলেজের উপাধ্যক্ষ সিরাজুল ইসলাম বলেন, মাহবুবুল আলম ১৯৯৬ সালে সরকাতি বেগম নূরুন্নাহার তর্কবাগীশ কলেজে যোগদান করেন। তাঁর মৃত্যুতে গভর্নিংবডির সদস্যবৃন্দ,শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী চরম মর্মাহত। তাঁর অকাল মৃত্যুতে আমরা ৩দিনের শোক ঘোষণা করছি। 


২৭-০৯-২০১৮ ০৫:২৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 396 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৩ অপরাহ্ন