রায়গঞ্জে ১৭ ঘন্টার ব্যবধানে অপহৃত শিশু তানভির উদ্ধার গ্রেফতার ২||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:২৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

রায়গঞ্জে ১৭ ঘন্টার ব্যবধানে অপহৃত শিশু তানভির উদ্ধার গ্রেফতার ২
নিউজরুম ২৭-০৯-২০১৮ ০৪:২৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়গঞ্জ  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে ১৭ ঘন্টার ব্যবধানে শিশু তানভির হাসান (৫) কে উদ্ধার করেছে স্থানীয় জনতা ও রায়গঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় আতিক হোসেন (২২) ও মনি আক্তার (২১) নামের অপহরণ চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান বুধবার সকাল ৮টার দিকে উপজেলার চান্দাইকোনা গ্রামের মালয়েশীয়া প্রবাসী মনির হোসেনের স্ত্রী মোছাঃ মোহনা খাতুন শিশু সন্তান তানভিরকে সাথে নিয়ে রায়গঞ্জ বিএম কলেজে প্রাইভেট পড়তে যান। মাঠে খেলা করার সময় অপহরণ চক্রের সদস্যরা তানভিরকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়।

 

প্রাইভেট শেষে সন্তানের খোঁজ না পেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েন শিশুটির মা । ঐ দিন দুপুরের দিকে অপহৃত শিশুর মায়ের বান্ধবি মনি আক্তার এর মুঠোফোনে (অপহরনের ঘটনায় গ্রেফতার) মুঠোফোনে ৫লক্ষ টাকা মুক্তিপন দাবি করে অপহরনকারি চক্র। অপহরনের বিষয়টি নিশ্চিত হলে রায়গঞ্জ থানায় অভিযোগ করেন অপহৃত তানভিরের মা। অভিযোগ পেয়ে রায়গঞ্জ থানাপুলিশ অপহৃত শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে জন্য নিঃচ্ছিদ্র জাল বিস্তার করে।

 

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে স্থানীয় জনতার সহযোগীতা নিয়ে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার , ওসি তদন্ত শহিদুল ইসলাম ও এস আই বিরঙ্গ চন্দ্র মন্ডল সঙ্গিয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পার্শ্ববর্তি বগুড়া জেলার শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকার ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন পেন্টাগন হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে শিশু তানভিরকে উদ্ধার করেন। এ ঘটনায় ২জনকে গ্রেফতার করে পুলিশ। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী২০০৩) এর ৭/৩০ ধারায় একটি অপহরন মামলা হয়েছে। মামলা নং ১৩, তারিখ-২৬ -০৯-১৮। 

 


২৭-০৯-২০১৮ ০৪:২৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 115 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:২৫ পূর্বাহ্ন