উল্লাপাড়ায় সোয়া লাখ টাকার অবৈধ কারেন্ট জাল পুড়িয়েছে ভ্রাম্যমাণ আদালত ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ ডিসেম্বর, ২০১৮ ০২:১৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় সোয়া লাখ টাকার অবৈধ কারেন্ট জাল পুড়িয়েছে ভ্রাম্যমাণ আদালত
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৫-০৯-২০১৮ ১১:৫৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জ উল্লাপাড়া ভ্রাম্যমাণ আদালতের অভিযানে উন্মুক্ত জলাশয় থেকে বাঁশের বানা উচ্ছেদ ও শ্যামলীপাড়া বাসষ্ট্যাণ্ড বাজার থেকে প্রায় সোয়া লাখ টাকার কারেন্ট জাল আটক করেছে।

মঙ্গলবার দুপুরে শ্যামলীপাড়া বাসষ্ট্যাণ্ড বাজার থেকে সোয়া লাখ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল আটক ও উন্মুক্ত জলাশয় থেকে বাঁশের বানা উচ্ছেদ করেছে মৎস্য অধিদপ্তর। এ সময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ বায়োজিদ আলম দায়িত্ব প্রাপ্ত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

উপজেলা মৎস্য অফিস সুত্রে জানাযায়, বেলা ১১টার সময় উপজেলার বাঙ্গালা ইউনিয়নের গঙ্গারামপুর এলাকায় উন্মুক্ত জলাশয় থেকে একাধিক বাঁশের বানার বেড়া উচ্ছেদ করে দেয়া হয়। এলাকার প্রভাবশালী বেশ ক’জন দল বেঁধে দীর্ঘ এ বেড়া দিয়ে উন্মুক্ত জলাশয়ের মাছ আটক এবং তা বিক্রি করে আসছিল বলে জানা যায়। এ ছাড়া শ্যামলীপাড়া বাসষ্ট্যান্ড বাজার এলাকায় তুলসী বর্মণের দোকানে ভ্র্যম্যমান আদালত অভিযান চালিয়ে প্রায় ১ লাখ ১৫ হাজার মূল্যের ৪শ পিচ কারেন্ট জাল আটক ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। আটক জাল পুড়িয়ে ধ্বংস করে দেয়া হয়েছে।


২৫-০৯-২০১৮ ১১:৫৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 201 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ ডিসেম্বর, ২০১৮ ০২:১৫ পূর্বাহ্ন