সীমান্তে ব্যাপক সংঘর্ষে ৭ পাক সেনা নিহত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৫:০১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: অন্যান্য

সীমান্তে ব্যাপক সংঘর্ষে ৭ পাক সেনা নিহত
নিউজরুম ২৫-০৯-২০১৮ ০২:৫১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

জঙ্গি নিধনে উঠে পড়ে লেগেছে পাকিস্তান সেনাবাহিনী। পাকিস্তান-আফগানিস্তান সীমান্তে হঠাৎ করেই আক্রমণ চালায় পাকসেনারা। সেখানে একেবারে গোপন ঘাঁটিতে হানা দেয় সেনাবাহিনীর একটি বিশেষ দল।

দু’পক্ষের সংঘর্ষে মৃত্যু হয়েছে সেনাবাহিনীর সাত সদস্যের। অপরদিকে নয় জঙ্গি নিহত হয়েছে। খাইবার-পাখতুনখাওয়া প্রদেশের উত্তর ওয়াজিরিস্তান জেলার ঘারলামাই এবং স্পেরা কুনার আলগাদ এলাকায় আক্রমণ চালায় পাক সেনারা।জঙ্গি-সেনাবাহিনীর মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে পুরো এলাকা।

পাকিস্তান সেনাবাহিনী সূত্র জানিয়েছে, সীমান্ত এলাকায় গোপনে ঘাঁটি তৈরি করেছে জঙ্গিরা। আর সেখানে চলছে জঙ্গি কার্যকলাপও। সেই খবর গোপন সূত্রে এসে পৌঁছেছে পাকিস্তান সেনাবাহিনীর কাছে। পাকিস্তান-আফগানিস্তান সীমান্তে জঙ্গিদের ডেরায় অতর্কিত আক্রমণ চালিয়েছে সেনাবাহিনীর বিশেষ দলটি।

প্রথমে সেখানে পৌঁছেই তল্লাশি শুরু হয়। কিন্তু গোপন এই ডেরায় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়েই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় নিরাপত্তাবাহিনীর সদস্যরাও। জঙ্গিদের গুলিতে নিরাপত্তাবাহিনীর সাতজন প্রাণ হারায়।


২৫-০৯-২০১৮ ০২:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 79 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৫:০১ পূর্বাহ্ন