পা দু’টাকে বলি তৈরি হো: মাশরাফি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৪:৫৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: খেলাধুলা

পা দু’টাকে বলি তৈরি হো: মাশরাফি
নিউজরুম ২৫-০৯-২০১৮ ০২:৪৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র মাশরাফি বিন মর্তুজা। তার হাত ধরেই ক্রিকেটে অনেক বড় বড় অর্জন এসেছে টাইগারদের। আর তিনি দেশের জন্য নিজের সর্বোচ্চটা উজাড় করে দিয়েছেন। এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে ২ উইকেট তুলে নিয়ে স্পর্শ করেছেন ২৫০ উইকেটের মাইলফলক। প্রথম কোনও বাংলাদেশি বোলার হিসেবে তারকরা ক্রিকেটার এ অর্জন করেছেন ওয়ানডে ক্রিকেটে।

এ মাইলফলক স্পর্শের পর ফেসবুকে কৃতজ্ঞতা প্রকাশ করে একটি স্ট্যাটাস দিয়েছেন নড়াইল এক্সপ্রেস। তা হুবহু তুলে ধরা হল-

মাশরাফি লিখেন- `দেখতে দেখতে অনেকটা পথ পার হয়ে আসলাম। ২০০১ সালে যখন আন্তর্জাতিক ক্রিকেটে পথ চলা শুরু করেছিলাম, তখন মনে মনে শুধু একটাই প্রতিজ্ঞা করেছিলাম, যতদিন খেলব দেশের জন্য খেলব। কিন্ত মাঝ পথে বার বার পা দু’টা সঙ্গ ছেড়ে দিচ্ছিল। যতবার ইনজুরিতে পরেছি ততবার মনে হয়েছে এবার মনে হয় আর পারবো না। কিন্ত যখনি গ্যালারি ভর্তি মানুষের চিৎকার শুনি, তখনি পা দু’টাকে বলি তৈরী হো, কারন আমি আবার মাঠে নামব। যে কোনও প্রাপ্যই অনেক আনন্দের। আজ আমি ওয়ানডে ক্রিকেটে ২৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করলাম। এটা সম্ভব হয়েছে আপনাদের ভালবাসার জন্য। তাই আপনাদের সকলের প্রতি রইল আমার ভালোবাসা ও শ্রদ্ধা। আপনাদের ভালোবাসা আর দোয়া নিয়ে যেতে চাই আরো অনেকটা পথ। দোয়া করবেন সবাই।`


২৫-০৯-২০১৮ ০২:৪৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 158 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৪:৫৭ অপরাহ্ন