সিরাজগঞ্জে প্রতিবন্ধী নারীকে ধর্ষনের অভিযোগ ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে প্রতিবন্ধী নারীকে ধর্ষনের অভিযোগ
নিউজরুম ২৪-০৯-২০১৮ ০৭:০০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামে খোদেজা বেগম নামে এক প্রতিবন্ধী নারীকে ধর্ষন করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৩ সদস্যের মেডিকেল টিম সোমবার তার শারীরিক পরীক্ষা করবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে প্রতিবন্ধী নারীর ভাই গোলাম মোস্তফা জানিয়েছেন।


প্রতিবন্ধী নারীর মা বিনা বেগম বলেন, শুক্রবার দুপুরে তার প্রতিবন্ধী মেয়েকে ঘরে রেখে বাড়ির বাইরে যান তিনি। এই সুযোগে প্রতিবেশী শহিদুল ইসলাম বাড়িতে গিয়ে তার প্রতিবন্ধী মেয়েকে জোরপূর্বক ধর্ষন করে। এসময় তার চিৎকারের বাড়ির আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে ধর্ষক শহিদুল ইসলাম পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে প্রতিবন্ধী এই নারী সিরাজগঞ্জ সদর হাসপাতালের গাইনী ও প্রসূতি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।


সিরাজগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমেদ বলেন, প্রতিবন্ধী নারীকে ধর্ষন করা হয়েছে বলে তার পরিবার হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে। মেডিকেল বোর্ড তার শারীরিক পরীক্ষা করবে।সিরাজগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) নুরুল ইসলাম জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। প্রতিবন্ধী নারীকে ধর্ষন করা হয়েছে কি না তা শারীরিক পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে। শারীরিক পরীক্ষায় ধর্ষনের আলামত পাওয়া গেলে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 


২৪-০৯-২০১৮ ০৭:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 287 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫১ অপরাহ্ন