সিরাজগঞ্জে স্মাটকার্ড বিতরণকালে নির্বাচন অফিসের ৫ কর্মচারিকে মারপিট আটক- ২||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:৩৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জে স্মাটকার্ড বিতরণকালে নির্বাচন অফিসের ৫ কর্মচারিকে মারপিট আটক- ২
নিউজরুম ২৪-০৯-২০১৮ ০৬:৫৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের পোড়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণকালে সেনা সদস্য পরিচয় দানকারী এক ব্যক্তি নির্বাচন অফিসের ৫ কর্মচারিকে মারপিট করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর ওই কেন্দ্রে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম প্রায় দুই ঘনন্টা বন্ধ হয়ে যায়। সোমবার দুপুরে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের পোড়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত সেনা সদস্য ও তার ভাইকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। মারপিটে আহতরা হলেন- নির্বাচন অফিসের অপারেটর রাজীব ও সহযোগী অপারেটর সজীব, আব্দুর রাজ্জাক, অফিস সহকারী শামীম ও আনসার সদস্য মামুন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ জানান, সকালে ওই কেন্দ্রে স্মার্টকার্ড বিতরণ শুরু করা হয়। দুই শতাধিক মানুষ লাইনে দাঁড়িয়ে তাদের স্মার্টকার্ড সংগ্রহ করছিলেন। এ সময় লুৎফর রহমান নামে সেনা সদস্য সিরিয়াল ভেঙে আগে ওঠার চেষ্টা করলে কর্তব্যরত আনসার সদস্য তাকে বাঁধা দেন।  এ সময় তিনি নিজেকে সেনা সদস্য পরিচয় দিয়ে ওই আনসার সদস্যকে মারপিট করেন। পরে অপারেটররা এগিয়ে এলে সেনা সদস্য লুৎফর রহমান ও তার স্বজনরা এসে অপারেটর, অফিস সহকারীসহ ৫ জনকে মারপিট করেন। এ ঘটনার পর স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম বন্ধ রাখা হয়। সেনা সদস্য পরিচয়দানকারী লুৎফর রহমান ও তার ভাই লালনকে আটক করে পুলিশ হেফাজতে দেয়া হয়েছে।


পরে সদর উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় ২ ঘন্টা পর আবারো স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম চালু করা হয়। সিরাজগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) নুরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। নির্বাচন কর্মকর্তা অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।


২৪-০৯-২০১৮ ০৬:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 195 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ অক্টোবর, ২০১৮ ০৫:৩৫ পূর্বাহ্ন