তাড়াশে বিয়ের দাবীতে আরেক তরুনীর অনশন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৫:৫৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: জীবনযাত্রা

তাড়াশে বিয়ের দাবীতে আরেক তরুনীর অনশন
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ২৪-০৯-২০১৮ ০৪:১৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আশরাফুল ইসলাম রনি:
সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবীতে এবার রুমী খাতুন (২৭) নামের আরেক তরুনী দুইদিন যাবৎ অনশন শুরু করেছে। ঘটনাটি ঘটেছে, উপজলার নওগাঁ ইউনিয়নের চাকরৌহালী গ্রামে মহাসড়ক সংলগ্ন আলী আশরাফ এর বাড়িতে। প্রতারক রিপন আহমেদ (৩০) চাকরৌহালী গ্রামের আলী আশরাফ এর ছেলে।
স্থানীয়রা জানান, চাকরৌহালী গ্রামের আলী আশরাফ এর ছেলে রিপন আহমেদ (৩০) টাঙ্গাইল করটিয়া সা’দত কলেজে পড়ালেখা করার সময়ে টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার হালসা গ্রামের মস্তোফার মেয়ে রুমি খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে। ইতিমধ্য গত শুক্রবার রিপন বিয়ে করেছে এমন খবর পেয়ে মেয়েটি রোববার দুপুরে এসে ওই বাড়িতে বিয়ের দাবীতে অনশন শুরু করেছে।
অনশনরত রুমী খাতুন জানান, রিপন যখন টাঙ্গাইলে পড়ালেখা করে তখন থেকে (২০১১ সাল) থেকে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর ২০১৩ সালে তাকে বিয়ে করে সেখানে ঘর সংসার করি। এমনকি রিপনের বাড়িতে একাধিকবার যাতায়াত করেছি। সবশেষে গত ১০ আগষ্ট এসে রিপনের বাবাকে পুত্রবধু হিসেবে স্বীকৃতি চাইলে তিনি জানান, পারিবারিকভাবে বিয়ে করানো হবে। এমন প্রতিশ্রুতি দেয়ায়ফিরে যাই। কিন্ত জানতে পারি রিপনকে তার পরিবার অনত্র বিয়ে করিয়েছে। তাই অনশন শুরু করেছি।
প্রতারক রিপন এর বড়ভাই লিটন আহমেদ জানান, ঘটনা সত্য হলেও এখন আর কি করার যেহেতু তাকে বিয়ে করানো হয়েছে। তাই স্থানীয়দের নিয়ে সালিশ-মিমাংসা করার চেষ্টা চলছে।
উপজেলার নওগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু সরকার জানান, খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে সবকিছু জানলাম। এখন উভয়পক্ষকে নিয়ে বসে আলোচনা সাপেক্ষে মিমাংসা করা হবে।

 


২৪-০৯-২০১৮ ০৪:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 479 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৫:৫৯ পূর্বাহ্ন