স্বাধীনতা বিরোধীদের নির্বাসনের সময় এসেছেঃ কাজিপুরে মোহাম্মদ নাসিম||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:৩০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

স্বাধীনতা বিরোধীদের নির্বাসনের সময় এসেছেঃ কাজিপুরে মোহাম্মদ নাসিম
নিউজরুম ২৩-০৯-২০১৮ ০৮:২৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর  প্রতিনিধিঃ  ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম বলেছেন, সময়  এসেছ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে স্বাধীনতা বিরোধীদের নির্বাসনের দেবার।  দেশবিরোধী জামাত-বিএনপি দেশের ধারাবাহিক উন্নয়ন দেখে দিশেহারা হয়ে প্রলাপ বকতে শুরু করেছে। তারা ভোটারদের কাছে না গিয়ে বিদেশেীদের কাছে ধরনা দিচ্ছে।

 

তাই ওদের হটাতে মরিয়া হয়ে দলীয় নেতাকর্মিদের নৌকার পক্ষে ঝাঁপিয়ে পড়তে হবে। রবিবার বিকেলে কাজিপুর উপজেলা আ.লীগ অফিস উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাসিম উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আ.লীগ সভাপতি শওকত হোসেনের সভাপতিতে ¡অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দেশ যখন অভূতপূর্ব উন্নয়নের পথে এগিয়ে চলেছে তখন খালেদা জিয়া ও তার দলের নেতারা মিথ্যের বেসাতি ছড়িয়ে চলেছেন। কাজিপুর আ.লীগের ঘাটি উল্লেখ করে নাসিম বলেন, অতীতের ন্যায় এবারও ভোটের বিপ্লব ঘটিয়ে কাজিপুরবাসি শেখ হাসিনার হাতকে সুদৃঢ় করবে। 


অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়. জামালপুর চার আসনের সাবেক এমপি ডাঃ মুরাদ, সিরাজগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, কাজিপুর  উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, কাজিপুর উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কৃষকলীগ সাধারন সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবল, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগ সভাপতি শাহিন আলম প্রমূখ। 
 
 .

 


২৩-০৯-২০১৮ ০৮:২৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 230 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:৩০ অপরাহ্ন