তাড়াশে চাঁদাবাজির বিরুদ্ধে অটো-টেম্পু চালকদের বিক্ষোভ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৫:৫৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশে চাঁদাবাজির বিরুদ্ধে অটো-টেম্পু চালকদের বিক্ষোভ
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ২৩-০৯-২০১৮ ০২:৪২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি


তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে অটো টেম্পু-অটোরিক্সা মালিক সমিতির চাঁদাবাজির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন প্রায় ২ শতাধিক স্থানীয় অটো টেম্পু চালকরা।
রবিবার দুপুরে ওই চালকরা বিক্ষোভ মিছিল নিয়ে তাড়াশ পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্তরে এক প্রতিবাদ সমাবেশ করেন।
সমাবেশে বক্তৃতায় তারা অভিযোগ করে বলেন, তাদের কাছ থেকে স্থানীয় মালিক সমিতির নামে  ভর্তি ফি বাবদ ২ হাজার টাকা, প্রতিদিন চেইন মাস্টারের নামে ৩০ টাকা করে চালকদের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায় করছেন। ওই চাঁদা দিতে অস্বীকার করলে বে-আইনী ও অন্যায়ভাবে তাদেরকে মারধর করে গাড়ি চালাতে বাধা প্রদান করা হচ্ছে।
এ সময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন অটো টেম্পু চালক সাহাবুর রহমান,মামুন হোসেন, মোবারক হোসেন, শামিম আহমেদ, কামাল হোসেন প্রমুখ।

এ প্রসঙ্গে স্থানীয় অটো-টেম্পু মালিক সমিতির সভাপতি জালাল উদ্দিন বলেন, এখনো পর্যন্ত চালকদের কাছ থেকে মালিক সমিতির নামে কোন ধরনের টাকা আদায় করা হয়নি। মালিক সমিতির ধার্য্যকৃত চাদাঁর বিষয়টি মাত্র আলোচনা হয়েছে। তাতেই তারা বিক্ষুদ্ধ হয়ে প্রতিবাদ সমাবেশ করছে। মুলত শ্রমিকদের স্বার্থ রক্ষায় খুব অল্প সময়ে বিষয়টি সমাধান করা হবে।

 


২৩-০৯-২০১৮ ০২:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 94 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৫:৫৫ পূর্বাহ্ন