শাহজাদপুরে নৌকাডুবিতে কলেজ ছাত্রীর মৃত্যু; শংকাজনক অবস্থায় ৬||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:০৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: দূর্ঘটনা

শাহজাদপুরে নৌকাডুবিতে কলেজ ছাত্রীর মৃত্যু; শংকাজনক অবস্থায় ৬
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ২২-০৯-২০১৮ ০৮:১৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

স্টাফ রিপোর্টার  : শাহজাদপুর উপজেলার জিগারবাড়িয়া এলাকায় জিগারবাড়িয়া থেকে ডায়া রূটে আব্দুস সাত্তারের বৈঠাচালিত পারাপারের একটি নৌকা ডুবে রূপালী খাতুন আয়েশা (২২) নামের এক কলেজ ছাত্রীর করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় নৌকার অপর ৬ যাত্রীর অবস্থাও শংকাজনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় জিগারবাড়িয়া এলাকায়। নিহত কলেজ ছাত্রী ওইদিন নিজ বাড়ি জিগারবাড়িয়া থেকে ডায়া মহল্লার আত্মীয় বাড়ি যাচ্ছিলো। পথিমধ্যে নৌকাডুবির ঘটনা ঘটে। 

এলাকাবাসী জানায়, আব্দুস সাত্তারের ওই পারাপারের নৌকায় ২ জন মহিলা, ২ শিশুসহ বেশ কয়েকজন পুরুষযাত্রী ছিলো। হঠাৎ নৌকাডুবির ঘটনা ঘটলে সব যাত্রীই প্রাণ বাঁচানোর চেষ্টা করে। কলেজছাত্রী রূপালী খাতুন আয়েশা বোরকা পরে ছিলো। নৌকাডুবির সময় তার কোলে ৬ মাসের একটি শিশু ছিলো। এলাকাবাসী ৬ মাসের শিশুটিকে উদ্ধার করে। নৌকাডুবির প্রায় ২ ঘন্টা পর এলাকাবাসী কলেজছাত্রীর লাশ ঘটনাস্থলের অদূর থেকে উদ্ধার করে। নিহত স্কুলছাত্রী উপজেলার জিগারবাড়ীয়া গ্রামের রাজ্জাক মোল্লার মেয়ে বলে জানা গেছে। সে শাহজাদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী। এছাড়া ওই নৌকাডুবির ঘটনায় অপর ৬ জন যাত্রীর অবস্থাও শংকাজনক বলে জানা গেছে। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। কলেজ ছাত্রীর অকাল মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। শাহজাদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী রূপালী খাতুন আয়েশার করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


২২-০৯-২০১৮ ০৮:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 305 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:০৯ অপরাহ্ন