যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেইঃ এমপি মুন্না||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেইঃ এমপি মুন্না
নিউজরুম ২২-০৯-২০১৮ ০৭:৫৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই।  তিনি বলেন, খেলাধুলা চর্চার মাঝে যুবকদের ব্যস্ত রাখলে সন্ত্রাসী ও মাদকের ছোবল থেকে তাদের রক্ষা করা সম্ভব। যত বেশী ক্রীড়ার চর্চা হবে তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে। এ জন্য তিনি যুব সমাজকে খেলাধুলার মধ্য দিয়ে মানসিক ও শারীরিক যোগ্যতায় অবদান রাখারও পরামর্শ দেন।


ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এই শ্লোগানকে সামনে রেখে শনিবার বিকেলে সদর উপজেলার কান্দাপাড়া স্কুল এন্ড কলেজ মাঠে মন্ডল একাডেমিক’র ১ বছর পুর্তি উপলক্ষে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ তোফাজ্জল হোসেন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক সভাপতি গাজী সোরহাব আলী সরকার, জেলা আওয়ামীলীগের অর্থ-বিষয়ক সম্পাদক আজিজুল হক তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম সজল, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, ৯নং কালিয়া হরিপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার গাজী মোঃ ইসমাইল হোসেন, গাজী মনিরুজ্জামান মন্ডল, সমাজসেবক গাজী মো: আকতার হোসেন মন্ডল, আব্দুল হামিদ মন্ডল, ইউসুফ আলী আকন্দ, হাজী মো: আলতাব হোসেন ও মো: মুকুল হোসেন। ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতা করেন, মো: লিটন মন্ডল। এসময় স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

 


২২-০৯-২০১৮ ০৭:৫৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 216 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪৪ অপরাহ্ন