উল্লাপাড়ায় প্রস্তাবিত এয়ারপোর্ট পরিদর্শনে সিভিল এভিয়েশনের প্রতিনিধি দল||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ ডিসেম্বর, ২০১৮ ০১:১২ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় প্রস্তাবিত এয়ারপোর্ট পরিদর্শনে সিভিল এভিয়েশনের প্রতিনিধি দল
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২২-০৯-২০১৮ ০৭:০৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ উত্তরবঙ্গের প্রবেশদ্ধার বৃহত্তর উল্লাপাড়া উপজেলায় বিমানবন্দর স্থাপনের সম্ভাবতা যাচাইয়ে সরেজমিন পরিদর্শন করেছেন সিভিল এভিয়েশনের ৬ সদস্যর প্রতিনিধি দল। শনিবার সকালে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নে হাটিকুমরুল বনপাড়া মহাসড়ক সংলগ্ন চৈত্র্যহাটি মৌজায় বিমানবন্দর স্থাপনের স্থান পরিদর্শন করেন তারা।

বাংলাদেশ সিভিল এভিয়েশন সদর দপ্তরেরর পরিচালক মো.নূরুল ইসলামের নেতৃত্বে ৬ সদস্যর প্রতিনিধি দলের সাথে এসময় সেখানে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান,উল্লাপাড়া সহকারী কমিশনার (ভূমী) মো.আবু সুফিয়ান,সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকত ওসমান,রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

প্রস্তাবিত বিমানবন্দরের স্থান পরিদর্শন করে প্রতিনিধি দল সন্তোশ প্রকাশ করেছেন বলে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকতা মো.আরিফুজ্জামান নিশ্চিত করেছেন। সম্ভাবতা যাচাই শেষে প্রতিনিধি দল দুপুড়ের দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।


২২-০৯-২০১৮ ০৭:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 3184 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ ডিসেম্বর, ২০১৮ ০১:১২ পূর্বাহ্ন