সিরাজগঞ্জের উত্তর সয়াধানগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৬ অক্টোবর, ২০১৮ ০৬:২০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জের উত্তর সয়াধানগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ
নিউজরুম ২২-০৯-২০১৮ ০৫:১৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধিঃ সিরাজগঞ্জ শহরের উত্তর সয়াধানগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ  করা হয়েছে। ২২ সেপ্টেম্বর ২০১৮  শনিবার সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ডেফলবাড়ী গ্রামের বৃক্ষ প্রেমিক আবুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে আয়োজিত বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন ,সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি  ও ম্যানিজিং কমিটির সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ উপপরিচালক আরশেদ আলী।

 

সাংবাদিক দিলীপ গৌড়, রিংকু কুন্ডু, হুমায়ুন কবির সুমন, উত্তর সয়াধানগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ সেলিনা খাতুন, সহকারি শিক্ষক মোঃ শামছুল আলম, মোছাঃ ফাতেমা খাতুন, মোঃ নাজমুন নাহার, মোছাঃ আয়শা সিদ্দিকা, মোছাঃ মলিনা খাতুন, ম্যানিজিং কমিটির সদস্য মোঃ সাইফুল ইসলামসহ অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরিবেশ রক্ষায় ও জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলা করতে  বৃক্ষপ্রেমিক আবুল হোসেনের মত সবাইকে বৃক্ষ রোপনের উদ্যোগ গ্রহণ করার আহবান জানান বক্তাগণ।

 

সামাজিক দায়বদ্ধতামূলক কাজের অংশ হিসেবে জলবায়ু পরিবর্তনের ঝুকি মোকাবেলার আগাম প্রস্তুতি গ্রহণ ,প্রকৃতির সৌন্দর্যবর্ধন,পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ পরিবেশ গড়তে  আজীবন মেয়াদী এই ব্যতিক্রমী উদ্যোগ চলবেই বলে জানান এই বৃক্ষপ্রেমিক আবুল হোসেন। এছাড়া তিনি  বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপন ও সকল শিক্ষার্থীর মাঝে সবুজ গাছের চারা বিতরণের মাধ্যমে সবুজ বাংলাদেশ গড়ার জন্য সরকার সহ সকল মহলের নিকট উদাত্ত আহবান জানান।


২২-০৯-২০১৮ ০৫:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 150 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৬ অক্টোবর, ২০১৮ ০৬:২০ পূর্বাহ্ন