ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিতে হবে: মাশরাফি||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:১১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: খেলাধুলা

ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিতে হবে: মাশরাফি
নিউজরুম ২২-০৯-২০১৮ ০৯:১৫ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

দুবাইতে গতকাল শুক্রবার সুপার ফোরের ম্যাচে ভারতের কাছে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। টসে হেরে ব্যাটিং করতে নেমে ব্যর্থ হয়েছেন টাইগারদের টপ অর্ডারের প্রায় সবাই। মাত্র ১৭৩ রানেই গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। সর্বোচ্চ ৪২ রান এসেছে লোয়ার অর্ডারের ব্যাটসম্যান মেহেদি হাসান মিরাজের ব্যাট থেকে। দ্বিতীয় সর্বোচ্চ রান অধিনায়ক মাশরাফির ব্যাট থেকে এসেছে।

শুক্রবার রাতে ৪৯ দশমিক ১ বলে ১৭৩ রানেই শেষ হয় টাইগারদের ইনিংস। জবাবে মাত্র ৩ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত।

ম্যাচ শেষে তাই ব্যাটসম্যানদের ব্যর্থতাকেই পরাজয়ের কারণ হিসবে ব্যাখ্যা করলেন অধিনায়ক মাশরাফি।

বাংলাদেশের অধিনায়ক বলেন, শুরু থেকেই আমরা উইকেট হারাতে থাকি। আজ আমরা সব দিক থেকেই পিছিয়ে ছিলাম। তবে এটা ব্যাটিংয়ের জন্য খুব একটা খারাপ উইকেট নয় বলে মনে করেন মাশরাফি। বলেন, আমরা ২৫০-২৬০ রান করতে পারতাম কিন্তু আমরা উইকেট হারাতে থাকি। হয়তো পরে ব্যাটিং করা আরও সহজ হতে পারতো। তবে ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিতে হবে বলে মন্তব্য করেন তিনি।

এ দিকে, এশিয়া কাপে টপ অর্ডারের ব্যর্থতা কাটাতে এশিয়া কাপের মাঝপথে দলের সঙ্গে যোগ দিচ্ছেন দুই ওপেনিং ব্যাটসম্যান সৌম্য সরকার ও ইমরুল কায়েস। আগামীকাল রোববার আবুধাবিতে সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।


২২-০৯-২০১৮ ০৯:১৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 153 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:১১ অপরাহ্ন