মাজার জিয়ারতের মধ্যে দিয়ে এমপি মিলনের গণ সংযোগ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ অক্টোবর, ২০১৮ ০৬:৩৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: দূর্ঘটনা

মাজার জিয়ারতের মধ্যে দিয়ে এমপি মিলনের গণ সংযোগ
নিউজরুম ২২-০৯-২০১৮ ০৯:০৫ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদঃ ওলী কুল শিরোমনি দাদা পীর হযরত শাহ-শরীফ জিন্দানী (রঃ)’র মাজার জিয়ারতের মধ্যে দিয়ে গণ সংযোগ শুরু করলেন সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জে) আসনের সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন। শুক্রবার তাড়াশ থেকে শতাধিক মটর সইকেলের বহরে নেতা কর্মীদের সাথে নিয়ে নওগা শাহ-শরীফ জিন্দানী (রঃ) এর মাজার মসজিদে জুমা’র নামাজ আদায় করেন তিনি। সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন মাজার জিয়ারত শেষে মাজার চত্তরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো সরকার গঠনের সুযোগ দিন।

এমপি মিলনের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা আওয়ামীলিগের সহ-সভাপতি সোলায়মান হোসেন মাস্টার, মো. আকবর হোসেন মাস্টার, যুগ্ন সাধারন সম্পাদক রজত ঘোষ,  সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম বাচ্চু, শাহিনুর ইসলাম লাবু, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ফরহাদ আলী বিদৃ্যুৎ, সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন শান্ত প্রমুখ।

 


২২-০৯-২০১৮ ০৯:০৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 160 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ অক্টোবর, ২০১৮ ০৬:৩৫ পূর্বাহ্ন